চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

কোভিড যোদ্ধা ক্লাব হিসেবে সম্মানিত


 

কোভিড যোদ্ধা ক্লাব হিসেবে সম্মানিত 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : কোভিড অতিমারি পরিস্থিতিতে বিভিন্ন ক্লাব ও স্বেচ্ছাসেবী সংগঠন সাধারণ মানুষের জন্য বহু কাজ করেছে। তাদের মধ্যে কেউ কেউ সেবার অঙ্গনে বিশেষ সাক্ষর রাখতে সক্ষম হয়েছে। এমনই একটি সংস্থা 'বড়শুল কিশোর সংঘ'। মঙ্গলবার বড়শুলের "চেতনা" সমাজ সেবী সংস্থার পক্ষ থেকে বড়শুল উৎসব মঞ্চে চেতনার বর্ষ পূর্তি অনুষ্ঠানে বড়শুল কিশোর সংঘকে "করোনা যোদ্ধা ক্লাব" এর সম্মানে সম্মানিত করা হলো।

 চেতনার পক্ষ থেকে কিশোর সংঘকে সম্মানিত করছেন অনুষ্ঠানের প্রধান অতিথি বর্ধমান ২ নং পঞ্চায়েত সমিতির সভাপতি  অরুণ গোলদার । সংঘের পক্ষ থেকে সম্মাননা গ্রহন করেছেন সংঘের কার্যকরী কমিটির সম্পাদক পার্থ ঘোষ ও মহিলা কমিটির সম্পাদিকা সঙ্গীতা মন্ডল। উপস্থিত ছিলেন বড়শুল ২ নং গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান রমেশ চন্দ্র সরকার  সহ অন্যান্য সম্মানীয় অতিথিবৃন্দ।


Post a Comment

0 Comments