পঞ্চায়েত সমিতির সদস্য, প্রধান ও উপ প্রধানদের পুজো উপহার ব্লক সভাপতির

চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিশ্বের জনপ্রিয় রাষ্ট্রনেতাদের শীর্ষে # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # মরণোত্তর পদ্মবিভূষণ সম্মান ওআরএসের জনক দিলীপ মহালনবিশকে #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পূর্বস্থলি-১ ব্লকের সাতজন জিমনাস্টিক প্রতিযোগীর পাশে দাঁড়ালেন মন্ত্রী স্বপন দেবনাথ # একই পরিবারের চারজনের রহস্যজনক মৃত্যু, শিল্প শহর দুর্গাপুরে ব্যাপক আলোড়ন

পঞ্চায়েত সমিতির সদস্য, প্রধান ও উপ প্রধানদের পুজো উপহার ব্লক সভাপতির


 

পঞ্চায়েত সমিতির সদস্য, প্রধান ও উপ প্রধানদের পুজো উপহার ব্লক সভাপতির 


অতনু হাজরা, জামালপুর :  বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো সমাগত। আর সেই উপলক্ষ্যে পঞ্চায়েত সমিতির সকল সদস্য- সদস্যা ও পঞ্চায়েত প্রধান, উপ - প্রধানদের পুজো উপহার দিলেন জামালপুরের তৃণমূলের ব্লক সভাপতি তথা পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান। তিনি শুক্রবার তাঁর অফিসে পঞ্চায়েত সমিতির সকল সদস্য ও সদস্যাদের, পঞ্চায়েতের প্রধান ও উপ প্রধানদের ডাকেন এবং তাদের পুজো উপহার হিসেবে সদস্যদের জামা ও প্যান্টের ছিট ও সদস্যাদের একটি করে তাঁতের কাপড় তুলে দেন।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামালপুরের বিধায়ক অলোক মাঝি, ব্লকের যুব সভাপতি ভুতনাথ মালিক, জয়হিন্দ বাহিনীর সভাপতি সাহাবুদ্দিন মন্ডল, সংখ্যালঘু সেলের সভাপতি তাবারক আলী মন্ডল, সাহাবুদ্দিন শেখ সহ অন্যান্যরা। বিধায়ক অলোক মাঝি বলেন আনন্দ সকলের সঙ্গে ভাগ করে নিতে হয়। মেহেমুদ খান সেটা করে দেখালেন। তিনি এই উপহার দেওয়ার মধ্য দিয়ে আনন্দ সকলের সাথে ভাগ করে নিলেন। 

ভুতনাথ মালিক বলেন, তাঁরা সকলেই তৃণমূল পরিবারের। পরিবারের প্রধান যেমন সকলকে আগলে রাখেন বা পুজোর সময় সকলকে উপহার দেন ঠিক সেই ভাবেই মেহেমুদ খান সকলের অভিভাবক হিসাবে আজ সকল পঞ্চায়েত সমিতির সদস্য ও প্রধান, উপ প্রধানদের উপহার দিলেন। সভাপতির কাছ থেকে উপহার পেয়ে খুশি হয়েছেন সকলে।


Post a Comment

0 Comments