চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

পঞ্চায়েত সমিতির সদস্য, প্রধান ও উপ প্রধানদের পুজো উপহার ব্লক সভাপতির


 

পঞ্চায়েত সমিতির সদস্য, প্রধান ও উপ প্রধানদের পুজো উপহার ব্লক সভাপতির 


অতনু হাজরা, জামালপুর :  বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো সমাগত। আর সেই উপলক্ষ্যে পঞ্চায়েত সমিতির সকল সদস্য- সদস্যা ও পঞ্চায়েত প্রধান, উপ - প্রধানদের পুজো উপহার দিলেন জামালপুরের তৃণমূলের ব্লক সভাপতি তথা পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান। তিনি শুক্রবার তাঁর অফিসে পঞ্চায়েত সমিতির সকল সদস্য ও সদস্যাদের, পঞ্চায়েতের প্রধান ও উপ প্রধানদের ডাকেন এবং তাদের পুজো উপহার হিসেবে সদস্যদের জামা ও প্যান্টের ছিট ও সদস্যাদের একটি করে তাঁতের কাপড় তুলে দেন।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামালপুরের বিধায়ক অলোক মাঝি, ব্লকের যুব সভাপতি ভুতনাথ মালিক, জয়হিন্দ বাহিনীর সভাপতি সাহাবুদ্দিন মন্ডল, সংখ্যালঘু সেলের সভাপতি তাবারক আলী মন্ডল, সাহাবুদ্দিন শেখ সহ অন্যান্যরা। বিধায়ক অলোক মাঝি বলেন আনন্দ সকলের সঙ্গে ভাগ করে নিতে হয়। মেহেমুদ খান সেটা করে দেখালেন। তিনি এই উপহার দেওয়ার মধ্য দিয়ে আনন্দ সকলের সাথে ভাগ করে নিলেন। 

ভুতনাথ মালিক বলেন, তাঁরা সকলেই তৃণমূল পরিবারের। পরিবারের প্রধান যেমন সকলকে আগলে রাখেন বা পুজোর সময় সকলকে উপহার দেন ঠিক সেই ভাবেই মেহেমুদ খান সকলের অভিভাবক হিসাবে আজ সকল পঞ্চায়েত সমিতির সদস্য ও প্রধান, উপ প্রধানদের উপহার দিলেন। সভাপতির কাছ থেকে উপহার পেয়ে খুশি হয়েছেন সকলে।