চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

জগদ্ গুরু লোকনাথ সঙ্ঘের বস্ত্র বিতরণ


 

জগদ্ গুরু লোকনাথ সঙ্ঘের বস্ত্র বিতরণ


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : প্রতিবছরের মতো এবছরও দুর্গাপুজোর প্রাককালীন সময়ে শহর বর্ধমানের খোসবাগানস্থিত জগদ্ গুরু লোকনাথ সঙ্ঘ (ট্রাস্ট) এর পক্ষ থেকে বর্ধমান এবং তৎসংলগ্ন এলাকায় দুঃস্থ শিশু, বৃদ্ধা ও অশক্ত মহিলাদের বিনামূল্যে নতুন জামা কাপড় প্রদান করা হয়।

তিনটি পর্যায়ে এই বস্ত্র বিতরন কর্মসুচী চলে। ৮ অক্টোবর বর্ধমান সদরঘাট সংলগ্ন এলাকায় দুঃস্থ শিশুদের মধ্যে ১৫৪ টি নতুন জামা-প্যান্ট ও মেয়েদের ফ্রক প্রদান করা হয়েছে। ১০ অক্টোবর বর্ধমান রেল স্টেশন এবং তৎসংলগ্ন এলাকায় দুঃস্থ শিশুদের মধ্যে ১১৬ টি নতুন জামা প্যান্ট ও ফ্রক প্রদান করা হয়েছে।

বর্ধমানের জগদ্ গুরু লোকনাথ সঙ্ঘ (ট্রাস্ট) এর অধ্যক্ষা তন্দ্রা রায় জানান, এই দুটি কর্মসূচি ছাড়াও ৮ অক্টোবর থেকে ১১ অক্টোবর বর্ধমানের শ্রী শ্রী লোকনাথ আশ্রম গৃহ ও শহরাঞ্চলে ২৪ টি নতুন জামা ও শাড়ি প্রদান করা হয়। সব মিলিয়ে দুর্গোৎসবের প্রাক সময়ে বর্ধমানের জগদ্ গুরু লোকনাথ সঙ্ঘ (ট্রাস্ট) এর পক্ষ থেকে মোট ২৯৪ জনের হাতে নতুন বস্ত্র তুলে দেওয়া হয়েছে। তিনি আরো জানান, আশ্রমে আধ্যাত্মিক সাধনার পাশাপাশি সেবামূলক কাজগুলো বিগত দিনের মতোই পালন করার চেষ্টা চলছে। লোকনাথ বাবার ইচ্ছা ও ভক্তবৃন্দের সক্রিয় সহযোগিতা থাকলে সেবামূলক কাজের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।