Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

জগদ্ গুরু লোকনাথ সঙ্ঘের বস্ত্র বিতরণ


 

জগদ্ গুরু লোকনাথ সঙ্ঘের বস্ত্র বিতরণ


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : প্রতিবছরের মতো এবছরও দুর্গাপুজোর প্রাককালীন সময়ে শহর বর্ধমানের খোসবাগানস্থিত জগদ্ গুরু লোকনাথ সঙ্ঘ (ট্রাস্ট) এর পক্ষ থেকে বর্ধমান এবং তৎসংলগ্ন এলাকায় দুঃস্থ শিশু, বৃদ্ধা ও অশক্ত মহিলাদের বিনামূল্যে নতুন জামা কাপড় প্রদান করা হয়।

তিনটি পর্যায়ে এই বস্ত্র বিতরন কর্মসুচী চলে। ৮ অক্টোবর বর্ধমান সদরঘাট সংলগ্ন এলাকায় দুঃস্থ শিশুদের মধ্যে ১৫৪ টি নতুন জামা-প্যান্ট ও মেয়েদের ফ্রক প্রদান করা হয়েছে। ১০ অক্টোবর বর্ধমান রেল স্টেশন এবং তৎসংলগ্ন এলাকায় দুঃস্থ শিশুদের মধ্যে ১১৬ টি নতুন জামা প্যান্ট ও ফ্রক প্রদান করা হয়েছে।

বর্ধমানের জগদ্ গুরু লোকনাথ সঙ্ঘ (ট্রাস্ট) এর অধ্যক্ষা তন্দ্রা রায় জানান, এই দুটি কর্মসূচি ছাড়াও ৮ অক্টোবর থেকে ১১ অক্টোবর বর্ধমানের শ্রী শ্রী লোকনাথ আশ্রম গৃহ ও শহরাঞ্চলে ২৪ টি নতুন জামা ও শাড়ি প্রদান করা হয়। সব মিলিয়ে দুর্গোৎসবের প্রাক সময়ে বর্ধমানের জগদ্ গুরু লোকনাথ সঙ্ঘ (ট্রাস্ট) এর পক্ষ থেকে মোট ২৯৪ জনের হাতে নতুন বস্ত্র তুলে দেওয়া হয়েছে। তিনি আরো জানান, আশ্রমে আধ্যাত্মিক সাধনার পাশাপাশি সেবামূলক কাজগুলো বিগত দিনের মতোই পালন করার চেষ্টা চলছে। লোকনাথ বাবার ইচ্ছা ও ভক্তবৃন্দের সক্রিয় সহযোগিতা থাকলে সেবামূলক কাজের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।