চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

কলেজ পড়ুয়ার অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য


 

কলেজ পড়ুয়ার অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য 


সেখ সামসুদ্দিন, মেমারি : পূর্ব বর্ধমান জেলার মেমারি থানার গন্তার বটতলা এলাকায় ঘরের ভেতর থেকে এক কলেজ পড়ুয়ার ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। মৃত কলেজ পড়ুয়ার নাম রাজেশ রায় (২১)। মেমারি কলেজের তৃতীয় বর্ষের ছাত্র। বাড়ি মেমারির গন্তার বটতলা এলাকায়। খবর পেয়ে মেমারি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য  বর্ধমান মেডিকেল কলেজ মর্গে পাঠায়। পুলিশ ও পরিবার সূত্রে জানা যায় গত ১৭ অক্টোবর দুর্গাপূজা দেখার জন্য দাদা রাকেশ রায় ও রাজেশ রায় দুজনেই বের হয়েছিল। মেমারির বিভিন্ন পূজা মন্ডপ দেখতে। ঐদিন রাত্রিবেলায রাজেশ রায় পাশের ঘরে ঘুমাতে যায়। 

তারপর থেকে দরজা জানালা বন্ধ রেখে ঘরের মধ্যেই ছিল। আজ সকাল বেলায় না বের হওয়ায় জানালা দিয়ে ডাকাডাকি করার পর জানালা থেকে বাড়ির লোকজনেরা দেখতে পায় ঝুলন্ত অবস্থায়। মেমারি থানায় খবর দেওয়া হলে মেমারি থানার পুলিশ ঘরের ভেতর থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করে। এই ঘটনায় ঘটনায় মেমারি থানার পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে।


Post a Comment

0 Comments