চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শারদ উৎসব উপলক্ষে ৫ হাজার মানুষকে নতুন বস্ত্র উপহার ও খাদ্য সামগ্রী প্রদান

 


শারদ উৎসব উপলক্ষে ৫ হাজার মানুষকে নতুন বস্ত্র উপহার ও খাদ্য সামগ্রী প্রদান 


অতনু হাজরা, জামালপুর : আজ মহা ষষ্ঠীর শুভলগ্নে  জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মেহেমুদ খান  ও জামালপুর বিধানসভার বিধায়ক অলোক কুমার মাঝির উদ্যোগে জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেস কার্যালয়ে অনুষ্ঠিত হলো নতুন বস্ত্র উপহার প্রদান অনুষ্ঠান  ও খাদ্যদ্রব্য সামগ্রী প্রদান অনুষ্ঠান।

 শারদ উৎসব উপলক্ষে আজ জামালপুর ব্লকের ৫ হাজার দুস্থ মানুষের হাতে বস্ত্র ও খাদ্য সামগ্রী উপহার দেন জামালপুর ব্লক তৃনমূল কংগ্রেসের সভাপতি  মেহেমুদ খান ও জামালপুর বিধানসভার বিধায়ক তথা পূর্ব বর্ধমান জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি  অলোক কুমার মাঝি। এছাড়াও উপস্থিত ছিলেন জামালপুর ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি ভূতনাথ মালিক, জামালপুর ব্লক তৃণমূল জয়হিন্দ বাহিনীর সভাপতি সাহাবুদ্দিন মন্ডল, জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেসের নেতা তাবারক আলি মন্ডল সহ অঞ্চল ও ব্লক নেতৃত্ব।

পূর্ব বর্ধমান জেলা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা বিধায়ক অলোক কুমার মাঝি এবং জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান বলেন, জননেত্রী এবং বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশিত পথেই তাঁরা সাধারণ মানুষের সুখে দুঃখে পাশে রয়েছেন। উৎসবের দিনগুলোতে এলাকার গরীব মানুষের মুখেও যেন হাসি থাকে তার জন্যই নতুন বস্ত্র উপহারের পাশাপাশি কিছু খাদ্য সামগ্রীও তুলে দেওয়া হলো। সকলে উৎসবে আনন্দ করুন। তবে অবশ্যই করোনা স্বাস্থ্যবিধি মেনে চলবেন।