Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

প্রচুর আগ্নেয়াস্ত্র সহ অস্ত্র কারখানার হদিস


 

প্রচুর আগ্নেয়াস্ত্র সহ অস্ত্র কারখানার হদিস 


কাজল মিত্র, আসানসোল : পশ্চিম বর্ধমান জেলার ডিসেরগড়ে বড়সড় অস্ত্র কারখানার হদিস পেল  কুলটি থানার পুলিশ। জানাগেছে এই কারখানা থেকে প্রচুর পরিমাণ অস্ত্র এবং অস্ত্র তৈরির যন্ত্রপাতিও উদ্ধার করা হয়েছে। উল্লেখ্য গত ২৩ সেপ্টেম্বর বরাকর চেকপোস্টের কাছে নাকা তল্লাশির সময় কুলটি থেকে ধানবাদ এর দিকে বাইকে করে যাওয়া আশ মোহাম্মদ নামে এক ব্যক্তির কাছ থেকে ২৫ টি সেভেন এমএম পিস্তল এবং ৪৬ টি ম্যাগাজিন সহ পুলিশের হাতে ধরা পড়ে। এর পরেই ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করার পরেই আরো দুজনের নাম উঠে আসে যারা হল  উত্তরপ্রদেশের বাসিন্দা আনোয়ার খান ওরফে রশিদ এবং আফতাব খান। তাদের দুজন কে গ্রেপ্তার করে আনে কুলটি পুলিশ। 

এরপরে কুলটি থানা তাদের পাঁচদিনের পুলিশ হেফাজতে  নেওয়ার পর একই সঙ্গে এদের তিনজনকে বসিয়ে জিজ্ঞাসাবাদের পর চাঞ্চল্যকর তথ্য উঠে আসে। জানাগেছে, যে ডিসেরগড়ে একটি নির্মীয়মাণ বাড়ির নীচে  অস্ত্র কারখানা চলত। সেখান থেকে সাতটি ৭.৬২ এমএম পিস্তল কুড়িটি আনফিনিশড পিস্তল ১৪ টি ম্যাগাজিন পাঁচটি আনফিনিশড ম্যাগাজিন এবং ১৩ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ ।

কুলটির দায়িত্বে থাকা ওমর আলী মোল্লার নেতৃত্বে একটি দল শুক্রবার বিকেলে কুলটিতে এক সাংবাদিক সম্মেলনে এ কথা জানান ডি সি পশ্চিম অভিষেক মুদি। তিনি বলেন এদের জিজ্ঞাসা করে জানতে পারা যাবে গত একবছরে কোথায় কোথায় তারা এইসব অস্ত্র তৈরি করে বিক্রি করেছে।