Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

পুলিশী জুলুমবাজির বিরুদ্ধে মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে ডেপুটেশন


 

পুলিশী জুলুমবাজির বিরুদ্ধে মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে ডেপুটেশন


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : পুলিশী জুলুমবাজির বিরুদ্ধে মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে পূর্ব বর্ধমানের জেলাশাসকের কাছে ডেপুটেশন দিল হুগলি ইউনাইটেড ট্রাক ওনার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন। বৃহস্পতিবার হুগলির ডানকুনি টোল প্লাজা থেকে খালি লড়ি নিয়ে মিছিল করে বর্ধমানের নবাবহাটে এসে পৌঁছায় ট্রাক মালিকরা। লরির মালিকদের অভিযোগ-- পুলিশ, এমভিআই এবং ডাকপার্টির অত্যাচারে বহু লরির মালিক লরি চালানো বন্ধ করে দিয়েছে। তাদের জোর করে ওভারলোড করাতে বাধ্য করছে এই সকল দপ্তরের কর্মীরা। সম্প্রতি এই রাজ্যে এক্সেল লোড বৃদ্ধি পেয়েছে। অভিযোগ তার পরেও কিছু আসাধু পুলিশকর্মী ও পুলিশের ডাকপার্টি জোর করে লরি চালকদের ওভারলোড করতে বাধ্য করছে। ওভারলোড না করলে তাদের বিভিন্ন অজুহাতে অত্যাধিক হারে ফাইন করা হচ্ছে। ইতিমধ্যেই এই বিষয় নিয়ে রাজ্যের পরিবহন মন্ত্রীকেও জানিয়েছে ট্রাক মালিকদের সংগঠন। কিন্তু তাতে সমস্যা মেটেনি। তারা চাইছে মুখ্যমন্ত্রী সরাসরি হস্তক্ষেপ করুন বিষয়টিতে। 

 কাটোয়া লরি ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মধুসূদন রায় এবং ফেডারেশন অব ওয়েস্ট বেঙ্গল ট্রাক ওনার্স এসোসিয়েশন এর যুগ্ম সম্পাদক বাপি দে বলেন, মুখ্যমন্ত্রী চাইলে একদিনের মধ্যে এই অত্যাচার বন্ধ করতে পারেন। কিন্তু তিনি করছেন না। ট্রাক মালিকদের দাবি অবিলম্বে মুখ্যমন্ত্রী বিষয়টিতে সরাসরি হস্তক্ষেপ করুক এবং ট্রাক ড্রাইভারদের এই যন্ত্রনা থেকে মুক্তি দিক।