চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

বর্ধমানের কাঞ্চননগরে বিজেপি সমর্থক খুনের ঘটনায় সিবিআই তদন্ত শুরু


 

বর্ধমানের কাঞ্চননগরে বিজেপি সমর্থক খুনের ঘটনায় সিবিআই তদন্ত শুরু 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : ভোট পরবর্তী হিংসায় বর্ধমান শহরের কাঞ্চননগরে বিজেপি নেতা নারায়ণ দে খুন হওয়ার ঘটনায় তদন্তে এলেন সিবিআই আধিকারিকরা। বুধবার সিবিআইয়ের একজন মহিলা অফিসার সহ মোট চার জন অফিসার তদন্তে আসেন। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা সঙ্গে ছিলেন।

উল্লেখ্য ভোট পরবর্তী হিংসা নিয়ে আদালতের নির্দেশে সিবিআই গোটা রাজ্য জুড়েই তদন্ত শুরু করেছে। জানা গেছে, বর্ধমানের কাঞ্চননগরের ঘটনায় সোমবার সিবিআইয়ের পক্ষ থেকে বর্ধমানের সিজেএম আদালতে খুনের মামলা রুজু করা হয়। এরপরই এই খুনের ঘটনার বর্ধমান থানার তদন্তকারী অফিসার দীপ্তেশ চট্টোপাধ্যায় আদালতে রিপোর্ট পেশ করে মামলার নথিপত্র সিবিআইয়ের হাতে তুলে দেন।

আজ সকালে সিবিআইয়ের অফিসাররা প্রথমে বর্ধমান থানায় আসেন। এরপর তাঁরা বর্ধমান থানার আইসি সুখময় চক্রবর্তীকে সঙ্গে নিয়ে কাঞ্চননগরে নারায়ণ দে-র বাড়িতে যান। কিন্তু আগাম জানানো সত্ত্বেও বাড়িতে কেউ ছিলেন না। এরপর আইসি থানার গাড়ি পাঠিয়ে কাঞ্চননগরের বেলপুকুর এলাকার এক আত্মীয়ের বাড়ি থেকে মৃত নারায়ণ দে-র স্ত্রী পূর্ণিমা দে-কে নিয়ে আসেন। সিবিআই অফিসাররা তাঁর সঙ্গে কথা বলেন। পূর্ণিমাদেবী সিবিআই অফিসারদের জানান,  ঘটনার পর থানায় অভিযোগ জানাতে গেলে তাঁর অভিযোগ নেওয়া হয়নি। এরপর আদালতের মাধ্যমে তিনি খুনের অভিযোগ দায়ের করেন।

এদিকে টোটো চালক বিজেপি সমর্থক নারায়ন দে খুন হওয়ার ঘটনায় সিবিআই তদন্ত শুরু হওয়ায় বর্ধমানের রাজনৈতিক মহলে আলোড়ন ছড়িয়ে পড়েছে।