চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

রক্তদাতাদের উৎসাহ দিতে শিবিরে উপস্থিত আউশগ্রামের বিধায়ক সহ নেতৃত্ব


 

রক্তদাতাদের উৎসাহ দিতে শিবিরে উপস্থিত আউশগ্রামের বিধায়ক সহ নেতৃত্ব 


রাধামাধব মণ্ডল, আউশগ্রাম



পূর্ব বর্ধমান জেলার আউশগ্রাম ২ ব্লকের রামনগর অঞ্চল তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে শনিবার উত্তর রামনগরের মল্লিকপুর-গোস্বামীখণ্ড'র সৃজনী হলে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়। ওই রক্তদান শিবিরে রক্তদাতাদের মধ্যে মহিলাদের সংখ্যাই ছিল বেশি। এদিনের রক্তদান শিবিরে রামনগর অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি আসগর সেখ দাঁড়িয়ে থেকে রক্তদাতাদের উৎসাহিত করেন। 

এছাড়াও শনিবারের এই রক্তদান শিবিরে আউশগ্রাম বিধানসভার বিধায়ক অভেদানন্দ থান্দার এসে রক্তদাতাদের উৎসাহ দেন। শিবিরে আসেন আউশগ্রাম ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি রামকৃষ্ণ ঘোষ, পূর্ব বর্ধমান জেলা পরিষদ সদস্যা কাকলি রাজা। এদিনের রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন অমরপুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি গোলাম মোল্লা। রক্তদান শিবিরে পঞ্চাশ জন রক্তদাতা রক্তদান করেন। রামনগর অঞ্চল তৃণমূল কংগ্রেসের এই রক্তদান শিবিরে এদিন দাঁড়িয়ে পরিচালনা করেন অঞ্চল তৃণমূল কংগ্রেসের পক্ষে দেবদাস সরকার ও অর্ঘ্য বিশ্বাস। এদিনের রক্তদাতাদের মধ্যে উৎসাহ ছিল চোখে পড়ার মতো। রামনগর গ্রাম পঞ্চায়েতের প্রধান এবং উপপ্রধান সেখ জিয়াউল হক এদিন উপস্থিত ছিলেন রক্তদান শিবিরে।

অঞ্চল তৃণমূল কংগ্রেসের এই রক্তদান শিবিরে উপস্থিত হয়ে এদিন রক্তদান করেন পাণ্ডুকের বৈদ্যনাথ বাগ্দী, পুবারের আব্বাসউদ্দিন সেখ, ধনকোড়ার পঞ্চা বাউড়িরা। 

রামনগর অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি আসগর সেখ-কে এবিষয়ে জিজ্ঞেস করা হলে বলেন, "আমরা বছরে এক বার করে এই রক্তদান শিবির করি। মানুষের জন্য দল এবং সরকার সবাই মিলে কাজ করছি, আমাদের নেত্রীর নির্দেশে এবারও রক্তদান শিবিরের আয়োজন করলাম। দলের ৫০ জন কর্মী এদিন রক্তদান করে।"

বর্ধমানের শিবশঙ্কর সেবা সমিতির রশ্মি ব্লাড ব্যাঙ্ককে এদিনের শিবির থেকে রক্ত সংগ্রহ করে। যদিও এদিনের রক্তদান শিবিরে উপস্থিত থেকে আউশগ্রামের বিধায়ক অভেদানন্দ থান্দার বলেন, "এখানকার বলিষ্ঠ নেতৃত্বরা সংগঠন চালাতে নানা রকম জনহিতৈষী কাজকর্ম নেয়। এটি তারই অঙ্গ। আমি খুব আনন্দ পেয়েছি। "