চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

তৃণমূল এস টি সেলের উদ্যোগে রক্তদান শিবির


 

তৃণমূল এস টি সেলের উদ্যোগে রক্তদান শিবির 


অতনু হাজরা, ইলসরা : পূর্ব বর্ধমান জেলার জামালপুর ব্লক তৃণমূল এস টি সেলের পক্ষ থেকে  ও ইলসরা গ্রাম তৃণমূলের সাহায্যে জামালপুরের ইলসরা হাই স্কুলে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়।

 এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলাপরিষদের সভাধিপতি তথা রায়নার বিধায়ক শম্পা ধাড়া, রাজ্যের এস টি সেলের সভাপতি তথা জেলা পরিষদের  সহকারী সভাপতি দেবু টুডু, তৃণমূল কংগ্রেসের জেলার যুব সভাপতি তথা জামালপুরের বিধায়ক অলক কুমার মাঝি, তৃণমূলের কংগ্রেসের জামালপুর ব্লক সভাপতি তথা পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান, ব্লকের যুব সভাপতি তথা পূর্ত কর্মাধ্যক্ষ ভুতনাথ মালিক, জয়হিন্দ বাহিনীর সভাপতি তথা জামালপুর ১ নং পঞ্চায়েতের উপ প্রধান সাহাবুদ্দিন মন্ডল, টিএমসিপি'র ব্লক সভাপতি বিট্টু মল্লিক, জৌগ্রাম পঞ্চায়েতের প্রধান অসীমা পাখিরা,  অনুষ্ঠানের মূল উদ্যোক্তা তারক টুডু সহ পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি দেবু হেমব্রম, জৌগ্রাম গ্রাম পঞ্চায়েতের সদস্য মৃদুলকান্তি মন্ডল, রেজাউল হক মল্লিক সহ অন্যান্যরা। রক্তদান শিবিরে জাতীয় পতাকা উত্তোলন করেন দেবু টুডু ও দলীয় পতাকা উত্তোলন করেন মেহেমুদ খান, অলক কুমার মাঝি ও ভুতনাথ মালিক। মোট ৫০ জন রক্তদাতা রক্তদান করেন।

 সংগৃহিত রক্ত তুলে দেওয়া হয় বর্ধমান মেডিকেল কলেজে হাসপাতালের ব্লাড ব্যাঙ্কের হাতে। প্রত্যেক রক্তদাতার হাতে উপহার, একটি করে চারাগাছ ও একটি শংসাপত্র তুলে দেওয়া হয়।