Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

শহীদ স্মরণ জামালপুরে


 

শহীদ স্মরণ জামালপুরে 


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমানের জামালপুরে  সি পি এমের হার্মাদ বাহিনীর হাতে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করে শহীদ হন উত্তম ভুল, ঈশা হক মল্লিক, পাঁচু গোপাল রুইদাস ও ফিরদৌস রহমান। তার মধ্যে ২০১০ সালের আজকের দিনে শহীদ হন ঈশা হক মল্লিক ও পাঁচুগোপাল রুইদাস। ঘটনার পর সেই সময় দলীয় কর্মীদের মনোবল ধরে রাখতে এবং শহীদ পরিবারের প্রতি সমবেদনা জানাতে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ও  জামালপুরে ছুটে এসেছিলেন। প্রতি বছর শহীদদের মৃত্যুদিনে তাঁদের স্মরণ করে শ্রদ্ধা জানান জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। মঙ্গলবার জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে অমরপুরে শহীদদের স্মরণ করে একটি  সভা করা হয়।

 এই স্মরণসভায় উপস্থিত ছিলেন এলাকার বিধায়ক অলক কুমার মাঝি, তৃণমূল কংগ্রেসের জামালপুর ব্লক সভাপতি মেহেমুদ খান, ব্লকের যুব তৃণমূলের সভাপতি ভুতনাথ মালিক, জয়হিন্দ বাহিনীর সভাপতি সাহাবুদ্দিন মন্ডল, তৃণমূল সংখ্যালঘু সেলের সভাপতি তাবারক আলী মন্ডল, মহিলা নেত্রী মিঠু মাঝি, ছাত্র পরিষদের ব্লক সভাপতি বিট্টু মল্লিক সহ সমস্ত অঞ্চল নেতৃত্ব, প্রধান, উপ প্রধান সহ অন্যান্য নেতৃত্ব। 

প্রথমেই শহীদ বেদীতে মাল্যদান করেন উপস্থিত নেতৃত্ব। অলক কুমার মাঝি বলেন, দলনেত্রী সর্বদাই শহীদদের মনে রেখেছেন তাই ২১ জুলাই শহীদ দিবস পালন করা হয়। মেহেমুদ খান বলেন, এই শহীদরা যে স্বপ্ন দেখেছিলেন তা তাঁরা পূরণ করবেন। সকল বক্তা তাঁদের বক্তব্যে সরকারের সাফল্যের খতিয়ান তুলে ধরেন। আজকের এই স্মরণ সভায় শহীদ পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।