Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

বরাকরে শুট আউটে ধৃত ২


 

বরাকরে শুট আউটে ধৃত ২



কাজল মিত্র, বরাকর : পশ্চিম বর্ধমান জেলার বরাকর পেট্রল পাম্পের কাছে গুলি চালানোর ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃত দুজনকে সাত দিনের পুলিশি হেফাজতে পাঠানো হয়েছে।  শাহবাজ আলম (২৮) নামে এক যুবক গুলিবিদ্ধ হয়ে মারা যায়। শনিবার মৃত যুবকের পরিবারের পক্ষ থেকে তার বাবা শাব্বির আলম কুল্টি থানার বড়কর ফাঁড়িতে লিখিত অভিযোগ দায়ের করেছেন। সেই অভিযোগে ছেলে হত্যার জন্য তিন জনের নাম ছিল। এদের মধ্যে বরাকরের বাসিন্দা বান্টি মজুমদার এবং রাকেশ শর্মাকে পুলিশ গ্রেফতার করেছে। কিন্তু মুকেশ শর্মা নামের এক ব্যাক্তি এখনও পলাতক। ধৃত দুজনকেই আসানসোল আদালতে পেশ করে ১৪ দিনের পুলিশ রিমান্ড চাওয়া হয়েছিল। কিন্তু বিচারক ৭ দিনের পুলিশ রিমান্ডের আদেশ দেন।

পরিবারের তরফে অভিযোগ, শাহবাজকে তার বন্ধুরা নবীনগরের বাসা থেকে বরাকর পেট্রোল পাম্পের কাছে একটি খালি বাড়িতে নিয়ে যায়। মৃত যুবকের বাবা শাব্বির আলম অভিযোগ করেন যে তাকে গুলি করে হত্যা করা হয়েছে।  পুলিশ সূত্র জানায়, তদন্তের স্বার্থে এবং মুকেশ শর্মাকে খুঁজে বের করার জন্য বান্টি মজুমদার এবং রাকেশ শর্মাকে রিমান্ডে নেওয়া হয়েছে। পুলিশের অনুমান ড্রাগসের কারনে বন্ধুদের সাথে ঝগড়ার সূত্রপাত হয়। আর এই কারণে তাকে হত্যা করা হয়েছে।