চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

পুরসভা ও পঞ্চায়েত ভোটকে সামনে রেখে  তৃণমূলের সাংগঠনিক সভা


 

পুরসভা ও পঞ্চায়েত ভোটকে সামনে রেখে  তৃণমূলের সাংগঠনিক সভা 



কাজল মিত্র, আসানসোল : পশ্চিম বর্ধমান জেলায় পুরসভা ও পঞ্চায়েত ভোটকে সামনে রেখে আসানসোলের রবীন্দ্রভবনে তৃণমূলের সাংগঠনিক সভা অনুষ্ঠিত হলো। রবিবার পশ্চিম বর্ধমান জেলা তৃণমূলের উদ্যোগে এই সভা করা হয়েছে। এদিনের সভায় আসানসোল ও দুর্গাপুর পৌরনিগম এবং পঞ্চায়েত ভোটকে সামনে রেখে সাংগঠনিক বিষয়ে আলোচনা করা হয়। আগামী দিনে সকলকেই মানুষের সুবিধার্থের জন্য একসাথে মিলে কাজ করতে হবে। এদিনের সাংগঠনিক বৈঠকে পশ্চিম বর্ধমান জেলা তৃণমূলের চেয়ারম্যান উজ্জ্বল চ্যাটার্জি, জেলা সভাপতি বিধান উপাধ্যায়, আইএনটিটিইউসি'র জেলা সভাপতি অভিজিৎ ঘটক, দুর্গাপুরের মেয়র দিলীপ অগস্থি, তৃণমূলের আসানসোল পুর এলাকার কনভেনার ভি শিবদাসন দাসু, দুর্গাপুরের বিধায়ক প্রদীপ মজুমদার, জামুরিয়ার বিধায়ক হরেরাম সিং সহ অন্যান্য নেতৃত্ব উপস্থিত ছিলেন। বৈঠকের শেষে পশ্চিম বর্ধমান জেলা তৃণমূলের সভাপতি বিধান উপাধ্যায় বলেন, এই বৈঠকে পশ্চিম বর্ধমান জেলার সমস্ত স্তরের টিএমসি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 এই সময়ে, ভবিষ্যতে কীভাবে জেলায় তৃণমূলকে  আরও শক্তিশালী করা যায় সে বিষয়ে সকলকে একজোট হতে হবে ।২০২১ সালের বিধানসভা নির্বাচনে যে কর্মীরা সম্পূর্ণ নিষ্ঠার সাথে কাজ করেনি তা সকলেরই জানা তবে এবার সকলকে পুরো সক্রিয়তার সাথে কাজ করতে হবে। তিনি বলেন, বারাবনীতে তাঁর পরিচয় বিধায়ক হিসেবে নয়, বাড়ির ছেলে হিসেবে। তিনি যেভাবে সকলের কাছে ঘরের ছেলে হয়ে সবার পাশে গিয়ে দাঁড়ান। সকলকে নিচুস্তরের কর্মীদের  সাথে নিয়ে চলতে হবে তাছাড়া পঞ্চায়েত স্তর থেকেই আসল সংগঠন তৈরি হয় তাই সকল কর্মীদের সাথে হাসি মুখে ভাল ব্যবহার করতে হবে। দলে কেউ ছোট বা বড় নয়। দলকে এগিয়ে নিয়ে যেতে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।

Post a Comment

0 Comments