চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

পূর্ব বর্ধমানে তৃণমূল শিক্ষক সংগঠনের শিক্ষক দিবস পালনের অনুষ্ঠানে রাজ্যের তিন মন্ত্রী



 

পূর্ব বর্ধমানে তৃণমূল শিক্ষক সংগঠনের শিক্ষক দিবস পালনের অনুষ্ঠানে রাজ্যের তিন মন্ত্রী 


অতনু হাজরা, বর্ধমান : পশ্চিমবঙ্গ তৃণমূল মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষক সমিতির  পূর্ব বর্ধমান জেলা শাখার পক্ষ থেকে বর্ধমান টাউন হলে শিক্ষক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হলো। ৫ সেপ্টেম্বরের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের দুই পূর্নমন্ত্রী স্বপন দেবনাথ ও সিদ্দিকুল্লা চৌধুরী, প্রতিমন্ত্রী জোৎস্না মান্ডি, তৃণমূল কংগ্রেসের পূর্ব বর্ধমান জেলা সভাপতি তথা কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চ্যাটার্জী, জেলার যুব সভাপতি তথা জামালপুরের বিধায়ক অলোক কুমার মাঝি, জেলা পরিষদের সভাধিপতি তথা রায়নার বিধায়ক শম্পা ধাড়া, সহকারী সভাধিপতি দেবু টুডু, মেমারির বিধায়ক মধুসূদন ভট্টাচার্য, কর্মাধ্যক্ষ মিঠু মাঝি, মেহেবুব মন্ডল, তৃণমূল কংগ্রেসের পূর্ব বর্ধমান জেলার মুখপাত্র প্রসেনজিৎ দাস, দলের চেয়ারম্যান অশোক বিশ্বাস, জেলার প্রাক্তন যুব সভাপতি রাসবিহারী হালদার সহ বিধায়ক ও ব্লকের নেতৃত্ব। উপস্থিত ছিলেন দুই সংগঠনের সভাপতি তপন দাস ও তপন পোড়েল। প্রদীপ প্রজ্জলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। 

রাজ্যের মন্ত্রীরা তাঁদের বক্তব্যে বর্তমানে তৃণমূল সরকারের আমলে মাস্টারমশাইদের কি কি সুযোগ সুবিধা দেওয়া হচ্ছে তা বলেন। এবং মানুষগড়ার কারিগর হিসাবে তাঁদের সম্মান ও শ্রদ্ধা জানান। আজকের অনুষ্ঠানে পূর্ব বর্ধমান থেকে শিক্ষারত্ন পাওয়া শিক্ষক সুবীর দে'কে বিশেষভাবে সম্মানিত করা হয়।

 এছাড়াও প্রাথমিক ও মাধ্যমিক স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষকদের সম্মানিত করা হয়। প্রত্যেকের হাতে একটি করে চারা গাছ তুলে দেওয়া হয় বৃক্ষবন্ধু তথা শিক্ষক সোমনাথ গুপ্তের পক্ষ থেকে।