Scrooling

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

ক্ষতিপূরণের চেক প্রদান


 

ক্ষতিপূরণের চেক প্রদান 


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমান জেলার জামালপুরের সাদিপুর ও হাবাসপুরে অমর কুমার দত্ত ও চাঁপা টুডু কয়েকমাস আগে সাপের কামড়ে মারা যান। সেই দুজনের ব্যাপারে জামালপুর ব্লক প্রশাসন জেলায় তদ্বির করলে পশ্চিমবঙ্গ সরকারের বিপর্যয় মোকাবিলা দপ্তরের পক্ষ থেকে মৃত দুই পরিবার ১ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ অনুমোদন হয়।

 বুধবার ব্লক অফিস থেকে সেই ক্ষতিপূরণের চেক মৃতের পরিবারের হাতে তুলে দেন বিধায়ক অলক কুমার মাঝি, পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান, বিডিও শুভঙ্কর মজুমদার, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মিঠু মাঝি, পঞ্চায়েত সমিতির শিক্ষা কর্মাধ্যক্ষ অরবিন্দ ভট্টাচার্য, সদস্য প্রদীপ পাল ও ব্লকের বিপর্যয় মোকাবিলা দপ্তরের আধিকারিক ফাল্গুনী মুখার্জী সহ অন্যান্যরা। বিধায়ক অলক কুমার মাঝি বলেন, পশ্চিমবঙ্গ সরকার সবসময়ই  সব  পরিস্থিতিতেই মানুষের পাশে থাকে।