চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উৎকণ্ঠার অবসান, ফিরে এলো শুভজিৎ

 শুভজিৎ ফিরে আসার পর বাবার সঙ্গে বর্ধমান থানায়


উৎকণ্ঠার অবসান, ফিরে এলো শুভজিৎ 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : সোশ্যাল মিডিয়া যে এখন প্রচারের একটা বড় শক্তিশালী হাতিয়ার সেকথা আর বলার অপেক্ষা রাখে না। বর্ধমান মিউনিসিপ্যাল হাইস্কুলের দশম শ্রেণীর ছাত্র শুভজিৎ ঘোষ বাড়িতে বাবা-মা এর উপর রাগ করে পড়তে যাবার অজুহাতে পালিয়ে যায়। শনিবার নিখোঁজ হওয়ার পর ফেসবুক এবং হোয়াটসঅ্যাপের দৌলতে বর্ধমান থানার পুলিশ শুভজিৎ-কে ফিরিয়ে আনতে সক্ষম হয়েছে। শুভজিৎ বর্তমানে সুস্থ আছে। এখন থানায় রয়েছে। পুলিশের আইনি প্রক্রিয়া সম্পন্ন হলেই শুভজিৎ এর বাবা স্বপন ঘোষের হাতে তুলে দেওয়া হবে।

ঘটনার বিবরণে প্রকাশ শনিবার বিকালে মা বাবার উপর রাগ করে নিরুদ্দেশ হয়েছিল। যাওয়ার সময় বন্ধুদের বলে গেছে সে নাকি হাওড়া যাবে। এরপর বাড়ি থেকে থানায় জানানো হয়। কিন্তু রবিবার পর্যন্ত তার কোনো খবর না পেয়ে শুভজিৎ এর বাংলা বিষয়ের শিক্ষক বিশ্বরূপ দাস তাঁর ছাত্রের সম্পর্কে ঘটনার বিবরণ উল্লেখ করে ফেসবুকে একটি পোষ্ট করেন। ফেসবুকের সেই লিঙ্ক দু'একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে শেয়ার করেন। বিশ্বরূপ বাবুর সেই পোষ্ট সমাজের বিভিন্ন স্তরের মানুষ একশোটিরও শেয়ার করেছেন। যারফলে সেই খবর জেলা, রাজ্য ছাড়িয়ে গোটা দেশে ছড়িয়ে পড়ে। যার দৌলতেই পুলিশ হুগলি জেলার পান্ডুয়া থেকে উদ্ধার করতে সক্ষম হয়েছে

ব্রিলিয়ান্ট ছাত্র শুভজিৎ ফিরে আসার খবরে খুশির হাওয়া বর্ধমান সহ নেটদুনিয়ায়। শুভজিৎ সুস্থ থাকুক, ভালো থাকুক। আগামী দিনগুলো ওর জীবনে সুন্দর হয়ে আসুক। ওর বাবা-মায়ের মুখের হাসি অমলিন থাকুক। সংবাদ প্রভাতী'র এটাই কামনা।