Scrooling

নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

'আগামীতে নোবেল পুরস্কার পাবেন মমতা বন্দ্যোপাধ্যায়'

 



'আগামীতে নোবেল পুরস্কার পাবেন মমতা বন্দ্যোপাধ্যায়'


🟣 রাধামাধব মণ্ডল, আউশগ্রাম


➡️ আউশগ্রাম ২ ব্লকের রামনগর অঞ্চল তৃণমূল কংগ্রেস কমিটির আয়োজনে সোমবার বিকেলে ছোড়া তৃণমূল কংগ্রেস কমিটির কার্যালয়ে, কলোনির দুই শতাধিক বিজেপি কর্মীর পরিবার থেকে এদিন আনুষ্ঠানিক ভাবে তৃণমূল কংগ্রেস কমিটিতে যোগদান করেন।

এদিন দুর্যোগ আকাশ মাথায় নিয়ে হাজার খানেক মানুষ এই যোগদান কর্মসূচিতে এসে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। যোগদান মঞ্চে উপস্থিত ছিলেন আউশগ্রাম ২ ব্লক তৃণমূল কংগ্রেস কমিটির সভাপতি রামকৃষ্ণ ঘোষ, রামনগর অঞ্চল তৃণমূল কংগ্রেস কমিটির সভাপতি সেখ আসগর, আউশগ্রাম ২ ব্লক তৃণমূল কংগ্রেস কমিটির কার্যকরী সভাপতি সেখ আব্দুল লালন, ব্লক তৃণমূল কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদক অর্ঘ্য বিশ্বাস, ব্লক সহসভাপতি দেবদাস সরকার সহ অন্যান্যরা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্লক সভাপতি রামকৃষ্ণ ঘোষ। তবে অনুষ্ঠানটি পরিচালনা করেন রামনগর অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি আসগর সেখ। এদিনের জমায়েতে উপস্থিত ছিলেন রামনগর গ্রাম পঞ্চায়েতের প্রধান সুকুমার আঁকুড়ে, উপপ্রধান সেখ জিয়াউল হক সহ পঞ্চায়েতের সদস্যরা।

সভায় বক্তব্য রাখেন ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি রামকৃষ্ণ ঘোষ ও ব্লক তৃণমূল কংগ্রেস কমিটির কার্যকরী সভাপতি সেখ আব্দুল লালন। সোমবার বিকেলের ছোড়া হাটতলার এই সভায় ছোড়া গ্রামের ১০ নং সংসদের ৩১ নং বুথের বিজেপির সম্পাদক শ্রীবাস দাস, তিনি ছোড়া বিজেপি বাজার কমিটির সম্পাদকও। তিনি তার পরিবার নিয়ে এদিন তৃণমূলে যোগদান করেন। এছাড়াও ছোড়া কলোনির ১১ নং সংসদ ৩২ নং বুথের বিজেপি সভাপতি রণজিৎ বালা, ছোড়া বাজার কমিটির সভাপতি অরবিন্দ বিশ্বাস, ৫২ নং জেড পির বিজেপির মণ্ডল কৃষাণ মোর্চার সহ সভাপতি চন্দন বালা, কৃষক মোর্চার সম্পাদক মিল্টন সরকার তার পরিবার নিয়ে এদিন তৃণমূলে যোগদান করেন। এছাড়াও বিজেপি মহিলা মোর্চার গ্রাম কমিটির সভানেত্রী লক্ষী গাইন সহ আড়াইশো বিজেপি পরিবার তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। এদিনের সভায় আবেগময় মুহূর্তে আউশগ্রাম ২ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি রামকৃষ্ণ ঘোষ তার বক্তব্যে বলেন, " আগামীদিনে মমতা বন্দ্যোপাধ্যায় নোবেল পাবেন।" তার ব্যাখ্যা দিতে গিয়ে তিনি বলেন, যে ভাবে মমতার কন্যাশ্রী প্রকল্প বিশ্বমঞ্চে সমাদৃত হয়েছে তাতে তিনি একধাপ উপরে উঠে গেছেন। তিনি রোমে বিশ্বের শান্তি সভায় ডাক পেয়েছেন। এবার তাঁর লক্ষী ভাণ্ডার নারী স্বাধীনতার মুক্তির দিশারী। এই জন্যই তিনি নোবেল পাবেন।

তবে ব্লকের কার্যকরী সভাপতি সেখ আব্দুল লালন বলেন, "উন্নয়ণই মমতার শক্তি। সেই শক্তিই মমতাকে আগামীতে বিশ্বমঞ্চে নিয়ে যাবে।"