Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

আইপিএল ধাঁচে বিসিপিএল, নীলামে আটটি দল


 

আইপিএল ধাঁচে বিসিপিএল, নীলামে আটটি দল


সেখ সামসুদ্দিন, মেমারি : আইপিএল ধাঁচে বিসিপিএল অর্থাৎ বিষ্ণুপুর ক্রিকেট প্রিমিয়ার লীগ ২০২১ প্রথম চালু হল। মেমারি ১ ব্লকের নিমো ১ অঞ্চলের বিষ্ণুপুর যুব সংঘ ও পাঠাগারের উদ‍্যোগে এই খেলার আয়োজন। রবিবার টানটান উত্তেজনার মধ্যে দিয়ে রীতিমত নীলামে আটটি দল অংশ নিয়ে প্লেয়ার কিনল। এদিনের নীলামে ১৩৫ জন খেলোয়াড়ের মধ্যে ১১০ জন বিক্রি হয়। এদিনে মল্লিকাপুরের সাগর আলির দর ওঠে সর্বোচ্চ ৩২০০ টাকা, দ্বিতীয় সর্বোচ্চ দর ওঠে রসুলপরের পুট্টু সাহার ৩০০০ টাকা। রসলপুর লোকাল এলাকা থেকে রানা চ‍্যাটার্জীর দর ওঠে ১৪০০ টাকা এবং সর্বনিম্ন দর ওঠে ২৫০ টাকা। এদিন বিষ্ণুপুর যুব সংঘের সভাপতি অসীম চক্রবর্তী, সম্পাদক সুরজিৎ বিশ্বাস সহ সদস‍্যগণ উপস্থিত ছিলেন। এই টূর্ণামেন্টের মূল উদ‍্যোক্তা হলেন বিশ্বজিৎ বিশ্বাস ও গণেশ রায়।

 আটটি টিম যে তৈরী হল তা যথাক্রমে আদ্রিকা দীপায়ন একাদশ, সানি গারমেন্টস এন্ড কনস্ট্রাকশন, মন্দিরা একাদশ, প্রাঞ্জল একাদশ, হোটেল সোনামনি দীঘা, মিত্র বিশ্বাস একাদশ, ফাইভ স্টার কিংস ইলেভেন ও মাতৃ ইলেভেন ধাত্রীগ্রাম। উদ‍্যোক্তারা জানান ৫ সেপ্টেম্বর থেকে লীগ শুরু হবে। ঐদিন এ গ্রুপে খেলবে মাতৃ ইলেভেন ধাত্রীগ্রাম ও প্রাঞ্জল একাদশ রসুলপুর। বি গ্রুপের প্রতিযোগিতায় অংশ নেবে আদ্রিকা দীপায়ন একাদশ ও ফাইভস্টার টিম বর্ধমান।