Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

স্পন্দন ফাউন্ডেশন এর রক্তদান শিবির



 স্পন্দন ফাউন্ডেশন এর রক্তদান শিবির




ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : ফেডারেশন অফ ব্লাড ডোনার্স অর্গানাইজেশন অফ ইন্ডিয়া, পশ্চিমবঙ্গ শাখা ও বীরভূম ভলেন্টিয়ার ব্লাড ডোনার্স অ্যাসোসিয়েশন এর সহযোগিতায় এবং পশ্চিমবঙ্গ রাজ্য রক্তসঞ্চালন পর্ষদের সহযোগিতায় এবং কিন্নাহার স্পন্দন ফাউন্ডেশন এর ব্যবস্থাপনায় স্বাস্থ্য দপ্তরে ভ্রাম্যমাণ বাতানুকূল বাসে আয়োজিত হল রক্তদান শিবির।


আজ কীর্ণাহার লক্ষ্মীতলায় এই রক্তদান শিবির হয়। রক্তদাতাদের উৎসাহ দিতে উপস্থিত ছিলেন নানুর বিধানসভার বিধায়ক বিধান চন্দ্র মাঝি, ফেডারেশন অফ ব্লাড ডোনার্স অর্গানাইজেশন অফ ইন্ডিয়ার রাজ্য সম্পাদক কবি ঘোষ, বীরভূম ভলেন্টিয়ার ব্লাড ডোনার্স অ্যাসোসিয়েশন এর সম্পাদক নুরুল হক, বীরভূম জেলা পুলিশের কীর্ণাহার - লাভপুর সার্কেলের ইন্সপেক্টর কল্যাণ প্রসাদ মিত্র, কীর্ণাহার আউট পোস্ট এর ইনচার্জ মনোজ কুমার পতি, ব্যবসায়ী সমিতির সম্পাদক তপন কুমার দে, পঞ্চায়েত সমিতির সভাপতি মধুসূদন পাল, কীর্ণাহার ১ নং গ্রাম পঞ্চায়েতের প্রধান শিবরাম চ্যাটার্জী সহ অন্যান্য বিশিষ্ট জনেরা। 


স্পন্দন ফাউন্ডেশন এর সম্পাদক রণদেব দাস বলেন, বিভিন্ন ক্ষেত্রে উজ্জ্বল ব্যক্তিদের উপস্থিত এদিনের রক্তদান শিবিরে আলাদা মাত্রা যোগ করেছে। সকল অতিথিদের তিনি ধন্যবাদ। আজকের এই শিবিরে মোট ২০ জন রক্তদাতা রক্তদান করেছেন। "অন্য এক পৃথিবীর খোঁজে" এই উদ্ধৃতি সামনে রেখে এগিয়ে চলেছে বীরভূম জেলার কীর্ণাহারের "স্পন্দন ফাউন্ডেশন"।