Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

বিধায়কের উদ্যোগে ম্যারাথন দৌড়


 

বিধায়কের উদ্যোগে ম্যারাথন দৌড়




কাজল মিত্র, সালানপুর : ৭৫তম স্বাধীনতা দিবসে বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়ের উদ্যোগে সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের পরিচালনায় অনুষ্ঠিত হয় ম্যারাথন দৌড়। যেখানে প্রায় ৮০জনের বেশি যুবক যুবতী অংশ গ্রহণ করেন।

এদিন সালানপুর ব্লকের দেন্দুয়া পঞ্চায়েতের অন্তর্গত লেফট ব্যাংক কল্যানেশ্বরী থেকে ম্যারাথন দৌড় প্রতিযোগিতার ফিতে কেঁটে সবুজ পতাকা দেখিয়ে শুভ সূচনা করেন তৃণমূল নেতা মনোজ তেওয়ারী ও মবিন খান। রূপনারায়ানপুর তৃণমূল কংগ্রেস কার্যালয়ের এসে এই ম্যারাথন দৌড় শেষ হয়। এই প্রতিযোগিতায় অংশকারীদের মধ্যে ৩জন যুবক ও ৩জন যুবতীকে প্রথম, দ্বিতীয়, তৃতীয় পুরস্কার প্রদান করা হয়।


প্রতিযোগিতায় ১৫জন অংশকারীদের মেডেল পরিয়ে সন্মান জানানো হয়। তাদের হাতে পুরস্কার তুলেদেন জেলা পরিষদ কর্মাধ্যক্ষ মোঃ আরমান, সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং, সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি, সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র সহ আরো অনেকে।

এই প্রসঙ্গে তৃণমূল নেতা মনোজ তেওয়ারী বলেন, যুব সমাজকে মোবাইল ফোন থেকে দূরে রাখতে বিধায়ক বিধান উপাধ্যায় উদ্যোগ নেন এই প্রতিযোগিতার মাধ্যমে। প্রায় ১২ কিলোমিটার ম্যারাথন দৌড়টি করানো হয়, এতে যুব সমাজের দৌডের প্রতি আরো বিভিন্ন খেলার প্রতি আগ্রহ বাড়বে।