চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

বর্ধমানের লোকনাথ আশ্রমে এবছরও জন্মাষ্টমীতে বহিরাগতদের জন্য সব অনুষ্ঠান বাতিল




বর্ধমানের লোকনাথ আশ্রমে এবছরও জন্মাষ্টমীতে বহিরাগতদের জন্য সব অনুষ্ঠান বাতিল


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : ভগবান লোকনাথ ব্রহ্মচারী বাবার আবির্ভাব দিবস ৩০ শে আগস্ট। ২৯২ বছর আগে জন্মাষ্টমীর পূণ্যক্ষণে এই ধরাধামে আবির্ভূত হয়েছিলেন বাবা লোকনাথ ব্রহ্মচারী। তাই জন্মাষ্টমীর দিনটি ভগবান লোকনাথ ব্রহ্মচারী'র আবির্ভাব দিবস হিসেবে পালন করা হয়। শহর বর্ধমানের খোসবাগানস্থিত নারকেল বাগান মোড়ে শ্রী শ্রী লোকনাথ আশ্রম ধর্মীয় আবেশে বেশ জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। জন্মাষ্টমীর দিন হাজার হাজার মানুষ লোকনাথ ব্রহ্মচারী বাবার শ্রী চরণে পুষ্পার্ঘ্য অর্পণের জন্য আসেন। কিন্তু করোনা অতিমারি আবহে এবছর ৩০ শে আগস্ট খোসবাগানের শ্রীশ্রী লোকনাথ আশ্রমে বহিরাগত ভক্তদের জন্য সব অনুষ্ঠান বাতিল করা হয়েছে।

জগদগুরু লোকনাথ সংঘ (ট্রাস্ট) এর অধ্যক্ষা তন্দ্রা রায় রীতিমতো বিজ্ঞপ্তি জারি করে বলেছেন করোনা মহামারি সংকটময় পরিস্থিতির কারণে ধর্মীয় জমায়েতের উপর সরকারি নিষেধাজ্ঞা বলবৎ থাকায় সার্বিক জনস্বার্থের স্বার্থে ভক্তগণ কে অনুরোধ করা হচ্ছে যে আগামী ৩০ শে আগস্ট ২০২১ সোমবার তারিখে ভগবান শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার ২৯২ তম "আবির্ভাব দিবস" (শ্রী শ্রী জন্মাষ্টমী) দিনটি ভক্তগণ নিজ গৃহে অবস্থান করে শ্রীশ্রী বাবাকে স্মরণ - মনন এবং পুষ্পাঞ্জলী প্রদানের মাধ্যমে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার আরাধনা করুন।

এই অতিমারি পরিস্থিতিতে নিজেকে সুরক্ষিত রাখুন অন্যকে সুরক্ষিত রাখতে সহায়তা করুন। বাড়ির বাইরে বের হলে অবশ্যই মুখে মাস্ক পড়ুন এবং স্বাস্থ্যবিধি মেনে চলুন। সকলে সুস্থ থাকুন, ভালো থাকুন। শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার কাছে এটাই প্রার্থনা।