Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

মনিকা বোসের হত্যাকারীর শাস্তির দাবিতে সরব আশাকর্মীরা


 

মনিকা বোসের হত্যাকারীর শাস্তির দাবিতে সরব আশাকর্মীরা


অতনু হাজরা, জামালপুর : গত কয়েকদিন আগেই পূর্ব বর্ধমান জেলার জামালপুরের কালারাঘাটের মনিকা বোসের মৃত্যু হয়। তিনি পেশায় ছিলেন একজন আশাকর্মী। অভিযোগ তাঁর সৎ ছেলে ও বৌমা তাঁকে শারীরিক অত্যাচার করে মুখে বিষ ঢেলে মেরে ফেলে। পরে জামালপুর থানার পুলিশ তাদের গ্রেপ্তারও করে। আজ সেই মনিকা বোসের হত্যার প্রতিবাদে এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পথে নামলো জামালপুরের আশা কর্মীদের সংগঠন পশ্চিমবঙ্গ আশাকর্মী ইউনিয়ন।

 আজ তাঁরা জামালপুর হাসপাতাল থেকে একটি মিছিল করে জামালপুর বাজার হয়ে জামালপুর থানায় জমায়েত হন।সেখানে তাঁরা পুলিশ প্রশাসনকে একটি স্মারকলিপি জমা দিয়ে দোষীদের শাস্তির দাবি জানান।