Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

বাংলা-ঝাড়খন্ড সীমান্তে পুলিশের কড়া নজরদারি


 

বাংলা-ঝাড়খন্ড সীমান্তে পুলিশের কড়া নজরদারি


কাজল মিত্র, কুলটি : রাত পোহালেই ভারতের ৭৫তম স্বাধীনতা দিবস। পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের বাংলা ও ঝাড়খন্ড সীমান্তে ডুবুড়ডিহি চেকপোস্টে পুলিশের কড়া নজরদারি চলছে। ঝাড়খণ্ড থেকে আগত দুচাকা ও চারচাকা গাড়ি থামিয়ে চলছে পুলিশের তল্লাশি।

 এদিন কুলটি ট্রাফিক ও কুলটি থানার চৌরাঙ্গীফাঁড়ির পুলিশের পক্ষ থেকে ১৫অগাস্ট স্বাধীনতা দিবসের জন্য পুলিশের নাকা চেকিং চলছে। স্বাধীনতা দিবসে যাতে কোনো রকম অপ্রীতিকর ঘটনা না ঘটে সেই জন্য পুলিশ প্রশাসন তৎপর রয়েছে।