চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

বিডিএ'র সান্মানিক উপদেষ্টা পদে ডঃ অভিজিৎ মিত্র


 

বিডিএ'র সান্মানিক উপদেষ্টা পদে 

ডঃ অভিজিৎ মিত্র



ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : ভারতের দুটি বৈজ্ঞানিক সংস্থার ফেলো এবং ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিংয়ে একজন বিশেষজ্ঞ ডঃ অভিজিৎ মিত্র এবার বর্ধমান ডেভেলপমেন্ট অথরিটি'র সান্মানিক উপদেষ্টা পদে এলেন। বর্ধমান ডেভেলপমেন্ট অথরিটি'র চেয়ারম্যান চিফ এক্সিকিউটিভ অফিসার গত ২৭ জুলাই প্রফেসর অভিজিৎ মিত্র-কে এই নিয়োগ পত্র দিয়েছেন।


উল্লেখ্য বিশ্ববিদ্যালয়ের অন্তর্গত  ইউনিভার্সিটি ইনস্টিটিউট অব টেকনোলজির অধ্যক্ষ ডঃ অভিজিৎ মিত্র।

বর্ধমানে যে ধরনের উন্নয়ন মূলক কাজ বিডিএ করে থাকে, সেই সমস্ত বিষয়ে এবার থেকে প্রফেসর মিত্রের কাছে টেকনিকাল পরামর্শ চাওয়া হবে। এবং বিডিএ'র টেন্ডার কমিটির সমস্ত মিটিংয়ে এবার থেকে ওনাকে থাকতে হবে। এ বিষয়ে আমরা প্রফেসর মিত্রের কাছে ওনার প্রতিক্রিয়া জানতে চেয়েছিলাম। উনি জানালেন, ‘আমি বিডিএ চেয়ারম্যান ডঃ রবিরঞ্জন চট্টোপাধ্যায়ের কাছে কৃতজ্ঞ আমাকে এই কাজের যোগ্য মনে করার জন্য। শেষ দশ বছরে উনি বিডিএ'র মাধ্যমে বর্ধমান শহরের জন্য অনেক কিছু করেছেন। চেষ্টা করব ওনার বিশ্বাসের মর্যাদা দিতে এবং বর্ধমান শহর ও শহরবাসীর জন্য বিডিএ'র প্রচেষ্টা অব্যাহত রাখতে।’

প্রসঙ্গত "সংবাদ প্রভাতী" পত্রিকার একজন বিশিষ্ট লেখক প্রফেসর অভিজিৎ মিত্র। সংবাদ প্রভাতী'র তরফ থেকে আমরা প্রফেসর মিত্রকে অভিনন্দন জানাচ্ছি। আমাদের এক কাছের মানুষ যোগ্য ব্যক্তি হিসেবেই বিডিএ'র উপদেষ্টা পদে যাওয়ায় আমরা খুশি। এবার থেকে আমরা সরাসরি প্রফেসর মিত্রের কাছে শহরের উন্নয়ন বিষয়ক আমাদের অভিযোগ গুলো নিয়ে যোগাযোগ করতে পারব।