চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

পূর্ব বর্ধমানে পাঁচটি পৌরসভায় প্রশাসক পদে রদবদল


 

পূর্ব বর্ধমানে পাঁচটি পৌরসভায় প্রশাসক পদে রদবদল




ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : পূর্ব বর্ধমান জেলার ছয়টি পৌরসভার মধ্যে পাঁচটি পৌরসভার পৌর প্রশাসক পদে রদবদল ঘটলো। সবকটি পৌরসভাতেই এবার বসলো ৫ সদস্যের প্রশাসক মন্ডলী। ১৬ আগস্ট রাজ্য সরকারের নগর উন্নয়ন ও পৌর বিষয়ক দপ্তরের অতিরিক্ত সচিব এই মর্মে নির্দেশনামা জারি করেছেন। 


বর্ধমান পৌরসভার ৫ সদস্যের প্রশাসক মন্ডলীর মধ্যে রয়েছেন চেয়ারম্যান হিসেবে আইনজীবী প্রণব চট্টোপাধ্যায়, ভাইস চেয়ারম্যান হিসেবে রয়েছেন বর্ধমান পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান আইনুল হক এবং প্রাক্তন কাউন্সিলর আলপনা হালদার। বাকি দুই সদস্য হলেন ডাঃ শঙ্খ ঘোষ এবং উমা সাঁই। আজই পৌর প্রশাসক মন্ডলীর সদস্য বর্ধমান পৌরসভা আসেন। বর্ধমান পৌরসভার পক্ষ থেকে তাদেরকে পুষ্পস্তবক দিয়ে সাদর অভ্যর্থনা জানানো হয়। উল্লেখ্য বর্ধমান পৌরসভায় গত তিন বছর সরকারি প্রশাসক ছিলেন।

মেমারি পৌরসভার ৫ জন প্রশাসক মন্ডলীর মধ্যে রয়েছেন চেয়ারম্যান হিসেবে স্বপন বিষয়ী, ভাইস চেয়ারম্যান কৃষ্ণপদ বিশ্বাস সদস্যদের মধ্যে রয়েছেন পল্লব চ্যাটার্জী, সন্তোষ বোয়াল ও মনসুরা বেগম।

কালনা পৌরসভার প্রশাসক মন্ডলীতে এসেছেন চেয়ারম্যান হিসেবে আনন্দ দত্ত, ভাইস চেয়ারম্যান রবীন্দ্রনাথ চ্যাটার্জী এবং সদস্যদের মধ্যে রয়েছেন নিউটন মজুমদার, মোনালিসা মুখার্জী ও সঞ্জয় বিশ্বাস।

কাটোয়া পৌরসভার প্রশাসক মন্ডলীর চেয়ারম্যান হয়েছেন বিধায়ক তথা তৃণমূল কংগ্রেসের পূর্ব বর্ধমান জেলার সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। ভাইস চেয়ারম্যান হয়েছেন সুফল রাজোয়ার এবং সুদীপ্তময় ঘোষ। এছাড়া সদস্যদের মধ্যে রয়েছেন অম্বিকা প্রসন্ন ব্যানার্জী এবং ইউসুফা খাতুন।

দাঁইহাট পৌরসভার পাঁচ সদস্যের প্রশাসক মন্ডলীতে চেয়ারম্যান হয়েছেন শিশির কুমার মন্ডল এবং ভাইস চেয়ারম্যান হয়েছেন প্রদীপ কুমার রায়। এছাড়া সদস্যদের মধ্যে রয়েছেন গীতা ব্যানার্জী, সন্তোষ দাস এবং সুজাতা বিশ্বাস।