Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

ভ্যাকসিন না পেয়ে স্বাস্থ্যকেন্দ্র চত্বরে উত্তেজনা



ভ্যাকসিন না পেয়ে স্বাস্থ্যকেন্দ্র চত্বরে উত্তেজনা

.

কাজল মিত্র, সালানপুর : শনিবার সকাল থেকেই ভ্যাকসিন নেওয়ার লম্বা লাইন পড়ে সালানপুর ব্লকের পিঠাকেয়ারী স্বাস্থ্যকেন্দ্রে। এরপর হাসপাতাল কর্তৃপক্ষ ঘোষণা করে যে আজ পর্যাপ্ত ভ্যাকসিন না থাকায় ভ্যাকসিন দেওয়া হবে না। এ কথা শুনেই সাধারণ মানুষ উত্তেজিত হয়ে ওঠে। পিঠাকেয়ারী স্বাস্থ্যকেন্দ্রের সামনে বিক্ষোভ দেখায় সাধারণ মানুষজন।

 অবশেষে পরিস্থিতি সামাল দিতে ছুটে আসে সালানপুর থানার ও রূপনারায়ানপুর ফাঁড়ির পুলিশ। সাধারণ মানুষদের বোঝানো হয়, আজ কোনো ভ্যাকসিন দেওয়ার সিদ্ধান্ত ছিলো না। পরবর্তী পর্যায়ে পঞ্চায়েতের মারফত লিস্ট করে ভ্যাকসিন দেওয়া হবে। এই আশ্বাস পেয়ে সাধারণ মানুষ বাড়ি ফিরে যায়।

এই প্রসঙ্গে রূপনারায়ানপুর গ্রাম পঞ্চায়েত সদস্য সুজিত দস্তিদার বলেন সোশ্যাল মিডিয়ায় মিথ্যা প্রচার করা হয় আজ সবাইকে ভ্যাকসিন দেওয়া হবে। কিন্তু আজ মাত্র ২০০ জন মানুষকে ভ্যাকসিন দেওয়ার কথা ছিল। সকাল থেকে প্রচুর মানুষের সমাগম হয়ে যায়। তাই উদ্ভূত পরিস্থিতিতে আজকের ভ্যাকসিন দেওয়ার সিদ্ধান্ত বাতিল করা হয়। তাদের বোঝানো হয় যে গ্রাম পঞ্চায়েতের মাধ্যমে লিস্ট তৈরি করে আগামী দিনে ভ্যাকসিন দেওয়া হবে।