Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

"ফিট ইন্ডিয়া ফ্রিডম রান" ৪ সেপ্টেম্বর বর্ধমানে


 

"ফিট ইন্ডিয়া ফ্রিডম রান" ৪ সেপ্টেম্বর বর্ধমানে


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী :  ৭৫ তম বর্ষ কে স্মরণীয় করে রাখতে ভারত সরকার স্বাধীনতাকে "আজাদী কা অমৃত মহোৎসব" হিসেবে পালন করার উদ্যোগ নিয়েছে। ২০২০ সালের ১২ মার্চ এই কর্মসূচির সূচনা করেছে ভারত সরকার। তারই একটি অংশ হিসেবে সারা দেশ জুড়ে ৭৪৪ টি জেলায় "ফিট ইন্ডিয়া ফ্রিডম রান" আয়োজিত হবে। গত বছর ১৫ আগস্ট থেকে ২ সেপ্টেম্বর পর্যন্ত ফিট ইন্ডিয়া ফ্রিডম রান অনুষ্ঠিত হয়েছিল। এবছর ১৩ আগস্ট থেকে শুরু হয় ফিট ইন্ডিয়া ফ্রিডম রান চলবে ২ সেপ্টেম্বর পর্যন্ত। তবে পূর্ব বর্ধমান জেলায় এই কর্মসূচি বাস্তবায়িত হবে আগামী ৪ সেপ্টেম্বর।


 এমনটাই জানিয়েছেন পূর্ব বর্ধমান জেলা নেহরু যুব কেন্দ্রের যুব আধিকারিক উত্তরা বিশ্বাস। তিনি আরও জানান, বর্ধমান রাজ কলেজের এন এস এস ইউনিটের সহযোগিতায় আগামী ৪ সেপ্টেম্বর বর্ধমান শহরে ফিট ইন্ডিয়া ফ্রিডম রান আয়োজিত হবে। সেন্ট্রাল স্কুল, রেলওয়েজ এবং বিভিন্ন সরকারি প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে। এছাড়া গোটা জেলা জুড়েই এই কর্মসূচি চলবে। নেহরু যুব কেন্দ্রের আধিকারিক উত্তরা বিশ্বাস জেলার ক্লাব ও যুব সমাজকে এই কর্মসূচিতে অংশ গ্রহণের আহ্বান জানিয়েছেন। নিজেদের ফিট রাখার পাশাপাশি দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে ফিট ইন্ডিয়া ফ্রিডম রান কার্যকরী হবে বলেই আশাবাদী তিনি।