চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

রক্তদানে শিখ ওয়েলফেয়ার সোসাইটি


 

রক্তদানে শিখ ওয়েলফেয়ার সোসাইটি


কাজল মিত্র, আসানসোল : পশ্চিম বর্ধমান জেলার আসানসোল কোর্ট মোড়ে শিখ ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে এক রক্তদান শিবির এবং স্বাস্থ্য পরীক্ষার আয়োজন করা হয়। রবিবার এই রক্তদান শিবিরের উদ্বোধন করেন রাজ্যের আইন মন্ত্রী মলয় ঘটক। বর্তমানে করোনা অতিমারি পরিস্থিতিতে হাসপাতালে রক্তের ঘাটতি রয়েছে। রক্ত সঙ্কট মেটাতে শিখ ওয়েলফেয়ার সোসাইটির এই উদ্যোগকে সাধুবাদ জানান মন্ত্রী মলয় ঘটক। 


 এদিনের অনুষ্ঠান অনুষ্ঠানে মুখ্য অতিথি হিসেবে রাজ্যের আইন ও পূর্ত মন্ত্রী মলয় ঘটক আয়োজক সংগঠনের পক্ষ থেকে বিশেষ সম্বর্ধনা জানানো হয়। অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন আসানসোল পৌর নিগমের সদস্য অভিজিৎ ঘটক, গুরুদাস চ্যাটার্জী, অনিমেষ দাস, আসানসোল দক্ষিণের সার্কেল ইন্সপেক্টর অভিজিৎ চ্যাটার্জী, এসবিআই ম্যানেজার অমৃতা কাউর সহ 


 হারজিৎ সিং বাগ্গা, জগদীশ সিং সান্ডু, বর্ধমানের মহেন্দর সিং সালুজা, তারশ্যাম সিং, মনজিৎ সিং ভাঙ্গু, নির্মল সিং, জগজিৎ সিং মাক্কার, পানাগড়ের মনজিৎ সিং, হরদেব সিং, অজিত সিং, ডঃ সজ্জন সিং, ডঃ গুরদীপ কাউর, ডঃ অরুণ আগরওয়াল, ডঃ বিশ্বজিৎ ঘোষ, ডঃ সনজিৎ চ্যাটার্জী, পৃথ্বীর ধর, রিন্টু মহাপাত্র, যশপাল সিং রণজিৎ সিং, উৎপল সেন প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে শিখ ওয়েলফেয়ার সোসাইটির গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।