চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # মরণোত্তর পদ্মবিভূষণ সম্মান ওআরএসের জনক দিলীপ মহালনবিশকে #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পূর্বস্থলি-১ ব্লকের সাতজন জিমনাস্টিক প্রতিযোগীর পাশে দাঁড়ালেন মন্ত্রী স্বপন দেবনাথ # একই পরিবারের চারজনের রহস্যজনক মৃত্যু, শিল্প শহর দুর্গাপুরে ব্যাপক আলোড়ন

চাইল্ড রেজিষ্টারের কাজ নিয়ে ডি ই ও - কে ডেপুটেশন




চাইল্ড রেজিষ্টারের কাজ নিয়ে ডি ই ও - কে ডেপুটেশন



ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : বর্তমান কোভিড পরিস্থিতিতে পার্শ্ব শিক্ষকদের দিয়ে করানো হচ্ছে চাইল্ড রেজিষ্টারের কাজ। সেই নিয়ে পার্শ্ব শিক্ষকদের মধ্যে ব্যাপক ক্ষোভ দানা বেঁধেছে।কারণ সমগ্র শিক্ষার অন্য কোনো কর্মীদের এই কাজ না দিয়ে শুধু মাত্র পার্শ্ব শিক্ষকদের দিয়ে এই কাজ করানো হচ্ছে। এই নিয়ে রাজ্য জুড়ে বিভিন্ন ডি ই ও অফিস ও এস আই অফিসে চলছে ডেপুটেশন কর্মসূচি। আজ পশ্চিমবঙ্গ তৃণমূল পার্শ্ব শিক্ষক সমিতির পূর্ব বর্ধমান জেলা শাখার পক্ষ থেকে জেলার এডুকেশন অফিসার মৌলি সান্যালকে ডেপুটেশন দেওয়া হয়।



 ডেপুটেশন দেন রাজ্য কমিটির সদস্য প্রদীপ কুমার ঘোষ, জেলা আহ্বায়ক অতনু হাজরা, কল্যান সরকার, সূর্য কুমার ঘোষ সহ অন্যান্যরা। তাঁদের মূল দাবি ছিল একটি করে বুথে কাজ দিতে হবে। এবং সেটা নিজের বুথ হতে হবে। সমগ্র শিক্ষার সকল কর্মীদের এই কাজে নিয়োজিত করতে হবে। কাজের সময় বাড়াতে হবে। এগুলো ছাড়াও আরো অনেক দাবি ছিল। জেলা এডুকেশন অফিসার তাঁদের দাবি সহানুভূতির সাথেই দেখেন ও বিবেচনা করে দেখার আশ্বাস দেন।



Post a Comment

0 Comments