চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

তৃণমূল নেত্রীর করোনা ভ্যাকসিন দেওয়াকে কেন্দ্র করে বিতর্কের ঝড়



 

তৃণমূল নেত্রীর করোনা ভ্যাকসিন দেওয়াকে কেন্দ্র করে বিতর্কের ঝড়



কাজল মিত্র, আসানসোল : তৃণমূল নেত্রী করোনা ভ্যাকসিন দেওয়াকে কেন্দ্র করে বিতর্কের ঝড় উঠেছে পশ্চিম বর্ধমানে। আসানসোল মিউনিসিপাল কর্পোরেশনের প্রশাসক বোর্ড এর সদস্য তথা প্রাক্তন ডেপুটি মেয়র তাবাসুম আরা নিজে করোনার ভ্যাকসিন দিচ্ছেন এক মহিলাকে। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হবার সাথে সাথে বিতর্ক শুরু হয়ে গেছে ।

আসানসোল পৌর নিগমের উদ্যোগে লছিপুর এর রেড লাইট এলাকায় একটি করোনা ভ্যাকসিন প্রদানের জন্য শিবিরের আয়োজন করা হয়েছিল। যেখানে পৌরসভার বোর্ড সদস্য তাবাসুম আরা পৌঁছান। সেখানে সকল চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের উপস্থিতিতেই তৃণমূলের নেত্রী তথা পৌরসভার বোর্ড সদস্য নিজে সেখানকার মহিলাদের করোনা ভ্যাকসিনা প্রদান করেন। আর সেই ভ্যাকসিন প্রদান করা ভিডিও ভাইরাল হতেই বিভিন্ন রাজনৈতিক মহলে বিতর্ক শুরু হয়েছে। 

এবিষয়ে কুলটি বিধানসভার বিজেপি বিধায়ক অজয় পোদ্দার বলেন, এটা খুবই নিন্দনীয় ঘটনা যেখানে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা উপস্থিত, সেখানে তৃণমূল নেত্রী কেন ওই সকল মহিলাদের ভ্যাকসিন দিলেন ? তাছাড়া করোনার ভ্যাকসিন দেওয়ার জন্য স্বাস্থ্যকর্মীদের বিশেষ প্রশিক্ষণ দেওয়া হয়েছিল। 

তবে ভ্যাকসিন দেওয়ার পরে তাবাসুম আরা সংবাদ মাধ্যমকে জানান, তিনি ভ্যাকসিন দেননি। কেবলমাত্র খালি সিরিঞ্জ নিয়ে ধরেছিলেন, শুধুমাত্র যারা ভ্যাকসিন নিতে ভয় পাচ্ছে তাদেরকে ভীতি মুক্ত করার জন্য। এই কাজ করেছেন, এছাড়া কিছুইনা। তিনি আরও বলেন, স্কুলের শেষে তিনি নিজে নার্সিংয়ের প্রশিক্ষণ নিয়েছেন।

তবে পশ্চিম বর্ধমান জেলার সিএমওএইচ ডাঃ অশ্বিনী কুমার মাঝি বলেন, স্বাস্থ্যকর্মীদের উপস্থিত থাকাকালীন এভাবে ভ্যাকসিন দেওয়া মোটেই ঠিক হয়নি।




Post a Comment

0 Comments