চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

বিধায়ককে সম্বর্ধনা পার্শ্বশিক্ষকদের


 

বিধায়ককে সম্বর্ধনা পার্শ্বশিক্ষকদের


অতনু হাজরা, আউসগ্রাম : তৃণমূল পার্শ্বশিক্ষক সমিতির পূর্ব বর্ধমান জেলা শাখার পক্ষ থেকে রাজ্য কমিটির সদস্য প্রদীপ কুমার ঘোষের নেতৃত্বে আউসগ্রাম ১ ও ২ ব্লকের পার্শ্বশিক্ষকরা আজ আউসগ্রামের বিধায়ক অভেদানন্দ থান্ডারকে সম্বর্ধনা দিলেন। উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের আউসগ্রাম ১ ব্লক সভাপতি সালেক রহমান (টগর), কার্যকরী সভাপতি প্রশান্ত গোস্বামী সহ অন্যান্যরা। আউসগ্রাম ১ ও ২ ব্লকের পক্ষ থেকে আজিজুল রহমান, শত্রুঘ্ন রায়, অরিজিৎ মুখার্জী, ফাল্গুনী মুখার্জী সহ অন্যান্য পার্শ্বশিক্ষক ও পার্শ্বশিক্ষিকারা সম্বর্ধনা দেন।


 পরে বিধায়ক পার্শ্বশিক্ষকদের নিয়ে সাংগঠনিক আলোচনাও করেন। বিধায়ক অভেদানন্দ থান্ডার তাঁকে সম্বর্ধিত করার জন্য তৃণমূল পার্শ্বশিক্ষক সমিতিকে ধন্যবাদ জানান। প্রদীপবাবু জানান তাঁদের সংগঠনের পক্ষ থেকে রাজ্য জুড়েই নির্বাচিত বিধায়কের সম্বর্ধনা দেওয়া হচ্ছে। আজ তাঁর নিজের ব্লকের বিধায়ককে সম্বর্ধনা দিলেন।




Post a Comment

0 Comments