Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

আদর্শ গ্রুপের সামাজিক সচেতনতামূলক কর্মসূচি


 

আদর্শ গ্রুপের সামাজিক সচেতনতামূলক কর্মসূচি


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : বর্ধমান আদর্শ বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী সহ শিক্ষাকর্মীদের উদ্যোগে এবং কিছু বিশিষ্ট মানুষের সহযোগিতায় গড়ে উঠেছে 'আদর্শ ' গ্রুপ। উদ্দেশ্য সমাজের পিছিয়ে পড়া মানুষের জন্য সহায়তা প্রদান। আজ আদর্শ গ্রুপের উদ্যোগে শহর বর্ধমানের গোদা তালপুকুর এলাকায় আদিবাসী পাড়ায় কোভিডের তৃতীয় ঢেউ সংক্রান্ত এক সচেতনতা মূলক প্রচার চালানো হয়। ওই এলাকার প্রাক্তন ছাত্র- ছাত্রীরাও সহযোগিতার হাত বাড়িয়ে দেয়। স্থানীয় বাসিন্দাদের সচেতন করার পাশাপাশি মাস্ক ও সাবান পৌঁছে দেওয়া হয় বাড়ি বাড়ি।  



মেডিকেল 
স্ক্রিনিং ও করা হয় চিকিৎসকের উপস্থিতিতে এবং তাদের স্বাস্থ্য সংক্রান্ত পরামর্শ দেওয়া হয়। সমগ্র কর্মসূচিতে ওয়ার্ল্ড ভিশন ইন্ডিয়া সহযোগিতা করেছে। আজকের কর্মসূচিতে বিশিষ্টজনের মধ্যে উপস্থিত ছিলেন বর্ধমান আদর্শ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুবীর কুমার দে সহ শিক্ষক অশোক কুমার সরকার, গৌতম মন্ডল, চঞ্চল সেন, ডাঃ প্রবীর কুমার সরকার, প্রিয়াঙ্কা চ্যাটার্জী, কুতুবউদ্দিন আহম্মেদ প্রমুখ।