Scrooling

নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

বালি বোঝাই ট্রাকের ধাক্কায় মৃত্যু ঘিরে উত্তেজনা, জাতীয় সড়ক অবরোধ


 

বালি বোঝাই ট্রাকের ধাক্কায় মৃত্যু ঘিরে উত্তেজনা, জাতীয় সড়ক অবরোধ


কাজল মিত্র, জামুড়িয়া : বালি বোঝাই ট্রাকের ধাক্কায় মৃত্যু হল পঞ্চাশ ছুঁই এক ব্যাক্তির। ঘটনাকে ঘিরে মৃত ব্যাক্তির পরিবারকে ক্ষতিপূরন ও রাস্তা মেরামতের দাবি তুলে এক ঘন্টার বেশী সময় ধরে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখালো স্থানীয়রা। ঘটনাটি ঘটেছে জামুড়িয়া থানার হরিপুর শিবমন্দির মোড় সংলগ্ন এলাকায়। মৃত ব্যাক্তির নাম অমিত কুমার লো। ডোবরানা গ্রামের বাসিন্দা ছিলেন বলে জানা গেছে। ঘটনার জেরে জাতীয় সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। ঘটনাস্থলে ছুটে আসে বিশাল পুলিশ বাহিনী।


স্থানীয় সূত্রে জানা গেছে, অমিত কুমার লো চিচূড়িয়া মোড়ে একটি হার্ডওয়েরের দোকানে কাজ কারতেন। মঙ্গলবার দোকানের কাজেই স্কুটি নিয়ে হরিপুরে ব্যাঙ্কে যাচ্ছিলেন। বেলা ১০টা ১৫মিনিট নাগাদ হরিপুর শিবমন্দিরের কাছে একটি বালি বোঝাই ট্রাক পিছন থেকে স্কুটিতে ধাক্কা মারলে রাস্তায় ছিটকে পড়ে পড়েন অমিত বাবু, তাঁর উপর ট্রাকের চাকা চেপে যায়। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয় বলে জানান স্থানীয়রা। পাশেই দাঁড়িয়ে থাকা একটি পুলিশের গাড়ি তাঁকে তুলে নিয়ে চলে যায়। এরপরই স্থানীয়ারা রানীগঞ্জ সিউড়ী ৬০ নং জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে। মৃত ব্যাক্তির পরিবারকে ক্ষতিপূরন ও রাস্তা মেরামতের দাবি তুলে দীর্ঘক্ষন জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়।

স্থানীয় বাসিন্দারা জানায়, হরিপুর মোড়ের কাছে দীর্ঘদিন থেকে রাস্তা খারাপ হয়ে আছে। মেরামতের কোনো উদ্যোগ নেইনি প্রশাসন। রাস্তার উপরেই পার্কিং করা হচ্ছে সাইকেল মোটর সাইকেল। যার জেরে সংকীর্ণ হয়ে পড়ছে রাস্তা। রাস্তা খারাপের কারনেই নিত্যাদিন দুর্ঘটনা লেগেই থাকে। রাস্তা মেরামত ও ক্ষতিপুরনের আশ্বাস প্রশাসন না দিলে রাস্তা অবরোধ থাকবে বলে হুশিয়ারি দেয়। এর পরেই ঘটনাস্থলে আসে বিশাল পুলিশ বাহিনী। ক্ষিপ্ত জনতাদের বুঝিয়ে সুজিয়ে প্রায় দেড় ঘণ্টা পর পরিস্থিতি স্বাভাবিক হয়।