Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

বৃক্ষরোপণ কর্মসূচির মাধ্যমে ২১ জুলাই এর শহীদদের স্মরণ


 

বৃক্ষরোপণ কর্মসূচির মাধ্যমে ২১ জুলাই এর শহীদদের স্মরণ



ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : বৃক্ষ রোপনের মাধ্যমে শহীদদের স্মরণ করলো যুব তৃণমূল কংগ্রেস। বর্ধমান শহরের ২১ নম্বর ওয়ার্ড যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে একুশে জুলাই এর শহীদদের স্মরণে চারা গাছ রোপন করা হলো। উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি রাসবিহারী হালদার, বর্ধমান শহর তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি শুভায়ু সাহা, জয় হিন্দ বাহিনীর বর্ধমান শহর সভাপতি পল্লব দাস, জয় হিন্দ বাহিনীর জেলার সম্পাদক যজ্ঞেশ্বর বৈরাগ্য সহ অন্যান্য নেতৃবৃন্দ।


আজ বৃক্ষরোপন অনুষ্ঠানের পাশাপাশি শহীদ স্মরণে একটি সভা অনুষ্ঠিত হয়। ১৯৯৩ সালে মহাকরণ অভিযানে যে ১৩ জন তৃণমূল কর্মী শহীদ হয়েছিলেন তাদেরকে আজ বর্ধমান শহর তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ থেকে স্মরণ করা হয়। বক্তব্য রাখেন পূর্ব বর্ধমান জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি রাসবিহারী হালদার সহ অন্যান্যরা।

এছাড়া এদিন তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে বীরহাটা ট্রাফিক সিগন্যালের কাছেও একটি সভার আয়োজন করা হয়। এই সভা থেকেই তৃনমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ভার্চুয়াল বক্তব্য জায়েন্ট স্ক্রিনের মাধ্যমে সকলের সামনে তুলে ধরা হয়। উপস্থিত ছিলেন তৃণমূল যুব কংগ্রেস ও জয় হিন্দ বাহিনীর নেতৃত্ব সহ কর্মী-সমর্থকরা।