Scrooling

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

প্রবল বর্ষনে দেওয়াল চাপা পড়ে প্রাণ গেল পাঁচ বছরের শিশুর


 

প্রবল বর্ষনে দেওয়াল চাপা পড়ে প্রাণ গেল পাঁচ বছরের শিশুর 


কাজল মিত্র, আসানসোল : প্রবল নিম্নচাপের কারণে বৃহস্পতিবার রাত থেকেই গোটা শিল্পাঞ্চল জুড়ে শুরু হয়েছে প্রবল বৃষ্টি। যার ফলে বহু এলাকা জলমগ্ন হয়ে পড়েছে। শিল্পাঞ্চলের বিভিন্ন জায়গায় জলজমে বন্যার আকার ধারন করেছে। বহু বাড়িতে জল ঢুকে পড়েছে। যেখানে সেখানে ভেঙেপড়েছে মাটির দেওয়াল। আসানসোল উত্তর থানার আদিবাসী বোরিং পাড়া এলাকায় একটি মাটির বাড়ির দেওয়াল ভেঙে পড়েছে। যার ফলে ওই পরিবারের মা, মেয়ে ও এক শিশু দেওয়াল চাপা পড়ে আহত হয়। তাদেরকে এলাকাবাসীর সহায়তায় উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে মা ও মেয়েকে হাসপাতালে ভর্তি করা হয় কিন্তু চিকিৎসক পাঁচ বছরের ছেলে নিখিল বাস্কে কে মৃত ঘোষণা করেন।

ঘটনার খবর পেয়ে জেলা হাসপাতালে ছুটে আসেন আসানসোল পৌরনিগমের প্রশাসক বোর্ডের সদস্য শ্যাম সোরেন। শ্যাম সোরেন জানান, বৃহস্পতিবার রাত থেকে প্রচন্ড বৃষ্টির কারণে বোরিং পাড়ার শনিচর বাস্কের বাড়ির দেওয়াল চাপা পড়ে তার স্ত্রী লক্ষী বাসকে, দেড় বছরের মেয়ে অনুস্কা বাসকে এবং ৫ বছরের ছেলে নিখিল বাসকে আহত হলে তাদের জেলা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক নিখিল বাসকেকে মৃত ঘোষণা করেন এবং মা ও মেয়েকে হাসপাতালে ভর্তি করা হয়। আসানসোল পৌরনিগমের প্রশাসক বোর্ডের চেয়ারম্যান অমরনাথ চ্যাটার্জী, পুলিশ কমিশনার অজয় ঠাকুর ঘটনাস্থলে গিয়ে পরিবারকে আর্থিক ক্ষতিপূরণের প্রতিশ্রুতি দিয়ে আসেন এবং ক্ষতিগ্রস্ত বাড়ি মেরামতের ব্যবস্থা করা হবে বলে জানান শ্যাম সোরেন।