চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধির বিরুদ্ধে জামালপুরে জোরালো প্রতিবাদ আন্দোলন


 

পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধির বিরুদ্ধে জামালপুরে জোরালো প্রতিবাদ আন্দোলন



অতনু হাজরা, জামালপুর : সারা রাজ্য জুড়ে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে পেট্রোল, ডিজেল ও রান্নার গ্যাস সহ দ্রব্যমূল্য বৃদ্ধির বিরুদ্ধে চলছে প্রতিবাদ কর্মসূচি। চলছে অবস্থান বিক্ষোভ ও গণ স্বাক্ষর গ্রহণ অভিযান। রবিবার দ্বিতীয় দিনে পূর্ব বর্ধমানের জামালপুরে বেশ জোরালো প্রতিবাদ আন্দোলন সংগঠিত হয়। ব্লকের বিভিন্ন জায়গায় অবস্থান বিক্ষোভ প্রদর্শন করা হয়। ব্লকের আঝাপুর হাই রোড চৌমাথা, পাঁচড়া হাটতলা, জৌগ্রাম স্টেশন বাজার, সাহাপুর মোড়, জামালপুর পুলমাথা, জামালপুর বাসস্ট্যান্ড, চকদিঘী বেলতলা, মাধবপুর মোড় মাথা, অমরপুর চৌমাথা, সাদিপুর হাই স্কুল সংলগ্ন এলাকা, ঝাপানডাঙ্গা স্টেশন বাজার, পাড়াতল ছানাপট্টি মোড় ও কালারাঘাট বাসস্ট্যান্ড প্রভৃতি জায়গায় এই কর্মসূচিতে অংশ নেন তৃণমূলের নেতা থেকে কর্মী সমসর্থক ও সাধারণ মানুষেরা। 



সকাল থেকেই এই সমস্ত জায়গায় পৌঁছে যান বিধায়ক অলক কুমার মাঝি, ব্লক সভাপতি মেহেমুদ খান, যুব সভাপতি ভুতনাথ মালিক, ব্লকের জয়হিন্দ বাহিনীর সভাপতি সাহাবুদ্দিন মন্ডল, সংখ্যালঘু সেলের সভাপতি তাবারক আলী মন্ডল, সাহাবুদ্দিন সেখ (দানী)। 


প্রতিটি জায়গাতে গিয়ে তাঁরা কেন্দ্রের জনবিরোধী নীতি তথা পেট্রোপণ্যের অতিরিক্ত দাম বৃদ্ধি রান্নার গ্যাসের দাম বৃদ্ধির জন্য কেন্দ্রের বিজেপি সরকারের তীব্র সমালোচনা করেন। দিনের শেষ লগ্নে ব্লকে এসে পৌঁছান তৃণমূল কংগ্রেসের পূর্ব বর্ধমান জেলার চেয়ারম্যান ডাঃ মমতাজ সংঘমিতা চৌধুরী। তিনি জামালপুর পুলমাথায় অবস্থান বিক্ষোভ কর্মসূচিতে অংশ নেন। মোটের উপর দলের দুদিনের এই কর্মসূচি সফলভাবেই সম্পন্ন করলেন ব্লক নেতৃত্ব।