Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

ভয়াবহ সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু


 

ভয়াবহ সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু


অতনু হাজরা, জামালপুর : ভয়াবহ সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এক যুবকের। রবিবার ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার জামালপুর থানার আঝাপুরে। দু'নম্বর জাতীয় সড়কের ফ্লাইওভারে মুখে দুর্ঘটনা ঘটে। একটি চারচাকা গাড়ি একটি কন্টেনারের পিছনে ধাক্কা মারলে ঘটনাস্থলেই মারা যায় ত্রিদিব শীল। বয়স আনুমানিক ২৪ বছর।


 আহত হয়েছে তাঁর বন্ধু বিভাস দাস। শিলিগুড়িতে বাড়ি। কলকাতায় বন্ধুর বাড়িতে বেড়াতে এসেছিল। আজ দুই বন্ধু মিলে তারাপীঠে যাচ্ছিল। যাওয়ার পথেই দুর্ঘটনাটি ঘটেছে। পুলিশ ত্রিদিবকে উদ্ধার করে হাসপাতালে পাঠালে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।