চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

মাদ্রাসা বোর্ডের মাধ্যমিক পরীক্ষায় পূর্ব বর্ধমানে প্রথম সাবিয়া-কে সম্বর্ধনা


 

মাদ্রাসা বোর্ডের মাধ্যমিক পরীক্ষায় পূর্ব বর্ধমানে প্রথম সাবিয়া-কে সম্বর্ধনা


সেখ সামসুদ্দিন, মেমারি : পূর্ব বর্ধমান জেলার মেমারি হাই মাদ্রাসার ছাত্রী সাবিয়া সরকার মাদ্রাসা বোর্ডের মাধ্যমিক পরীক্ষায় ৮০০ নম্বরের মধ‍্যে ৭৮৬ নম্বর পেয়ে পূর্ব বর্ধমান জেলার মধ‍্যে প্রথম স্থান অর্জন করেছে। 

 ৯৮ শতাংশ নম্বর প্রাপ্ত এই ছাত্রীকে শুভেচ্ছা ও সম্বর্ধনা জানাতে রবিবার তার বাড়িতে আসেন মেমারির বিধায়ক মধুসূদন ভট্টাচার্য, তৃণমূল কংগ্রেসের মেমারি শহর সভাপতি অচিন্ত‍্য চ‍্যাটার্জী, খাঁড়ো যুবক সংঘের সভাপতি ডাঃ বিপ্লব চ‍্যাটার্জী সহ ডাঃ মিলি চ‍্যাটার্জী, সেখ সবুরউদ্দিন এবং সকল সদস‍্যবৃন্দ। এছাড়া বাস ওনার্সের পক্ষ থেকে অনিল চৌধুরী, প্রয়াস এডুকেশন ফাউন্ডেশনের পক্ষ থেকেও শুভেচ্ছা জানান হয়।


 সাবিয়ার ইচ্ছা ভবিষ্যতে চিকিৎসক হয়ে তার প্রতিবন্ধী দিদির চিকিৎসা করা। সাবিয়ার বাবা কৃষি কাজের সঙ্গে যুক্ত এবং মা গৃহবধূ। দরিদ্র পরিবারের ছাত্রী আলামিন মিশনে ভর্তির পরীক্ষা দিয়ে প্রথম তালিকাতেই মেমারিতে ভর্তি হওয়ার সুযোগ পেয়েও ভর্তি হতে পারেনি শুধু আর্থিক অভাবের কারনে।


 ছাত্রী সহ পরিবারের কাছে সারাজীবন অনুশোচনা থেকে গেল আর্থিক অভাবের কারনে আলামিন মিশনে ভর্তি হতে না পারা। এখন বিজ্ঞান বিভাগে মেমারি বিদ‍্যাসাগর স্মৃতি বিদ‍্যামন্দির ইউনিট ২ তে ভর্তি হয়ে পড়াশোনা করবে বলে মনস্থির করেছে।