Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

পরিবেশের ভারসাম্য রক্ষার বার্তা দিল আঁচল




পরিবেশের ভারসাম্য রক্ষার বার্তা দিল আঁচল


অতনু ঘোষ, মেমারি : পূর্ব বর্ধমান জেলার মেমারির স্বেচ্ছাসেবী সংগঠন "আঁচল" অরণ্য সপ্তাহ উপলক্ষে পরিবেশ রক্ষার বার্তা দিল। রবিবার মেমারি বিধানসভার বিধায়ক মধূসুদন ভট্টাচার্য, মেমারি শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি অচিন্ত্য কুমার চট্টোপাধ্যায়, মেমারি শহর তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি আশিষ ঘোষদস্তিদার, মেমারি শহর তৃণমূল সংখ্যালঘু সেলের সভাপতি ফারুক আবদুল্লা ও মেমারি শহর তৃণমূল কংগ্রেসের এসসি ও ওবিসি সেলের সভাপতি সেখ সইদুল ইসলামকে বৃক্ষ প্রদান করে সম্মানিত করা হয়। এছাড়া মেমারী থানা, মেমারী দমকল বিভাগের আধিকারিক, মেমারি গ্রামীণ হাসপাতালের আধিকারিক ও অন্যান্য বিভিন্ন প্রশাসনিক পদাধিকারী ও বিশিষ্ট ব্যক্তিদের হাতে চারা গাছ তুলে দিয়ে প্রকৃতির ভারসাম্য রক্ষার বার্তা দিল।




 মেমারির ক্ষুদে বিজ্ঞানী দিগন্তিকা বোস কেও এই অনুষ্ঠানে চারাগাছ প্রদান করে সম্মানিত করা হয়। জানান তারা সারা বছরই "আঁচল" স্বেচ্ছাসেবী সংস্থার সদস্যরা বিভিন্ন সামাজিক কর্মসূচির মধ্যে নিজেদের নিয়োজিত রাখে। কোভিড পরিস্থিতিই হোক কিংবা ইয়াসের মত বিধ্বংসী ঝড়ের পরবর্তী পরিস্থিতি। আয়োজকরা জানান, প্রদান করা চারা গাছগুলি ঘরের ভেতরেও টবের মধ্যে লাগানো সম্ভব।