চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

বিধায়ককে সম্বর্ধনা


 

বিধায়ককে সম্বর্ধনা 


কাজল মিত্র, সালানপুর : পশ্চিম বর্ধমান জেলার সালানপুর ব্লকের হিন্দুস্তান কেবলস পুনর্বাসন কমিটি সম্বর্ধনা দিল বারাবনি বিধানসভার বিধায়ক বিধান উপাধ্যায়'কে। তৃতীয় বারের জয়ী বিধায়ক বিধান উপাধ্যায় এর সংবর্ধনার অনুষ্ঠান বুধবার বিকেলে হিন্দুস্থান কেবলস পুনর্বাসন বৃদ্ধাশ্রম সংলগ্ন ফুটবল ময়দানে আয়োজিত হয়। এদিন হিন্দুস্থান কেবলস পুনর্বাসন কমিটির পক্ষ থেকে বারাবনির বিধায়ককে মোমেন্টো ও পুষ্পস্তবক দিয়ে সংবর্ধনা দেওয়া হয়। এছাড়া এই অনুষ্ঠানের মধ্যে দিয়েই সালানপুর ব্লক তৃণমূলের সভাপতি মহম্মদ আরমান সহ বিশিষ্ট মানুষদেরও সংবর্ধনা দেওয়া হয় এই অনুষ্ঠানে। এদিন এই অনুষ্ঠানের মধ্যদিয়ে এলাকার ৫০ টি পরিবারের মধ্যে ত্রিপল বিতরণ করা হয়। এবং বৃদ্ধাশ্রমে আবাসিক বয়স্কদের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।


অনুষ্ঠানে বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায় বারাবনির মানুষকে অশেষ ধন্যবাদ দিয়ে বলেন, বারাবনি বিধানসভায় তাকে তৃতীয় বারের জন্য বিধায়ক করেছে এতে সকলের ভালবাসা ও আশীর্বাদ রয়েছে। তাই এই জয় আপনাদের জয়। আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে মানুষের পাশে থেকে কাজ করে চলেছে সেভাবেই আমিও মানুষের পাশে থাকার চেষ্টা করি। তাই এই জয় আপনাদের ও তৃণমূলের কর্মীরা যেভাবে পরিশ্রম করে চলেছে এতে সকলের সহযোগিতা ছিল বলেই আজকে এই জয়। 


এদিন এই অনুষ্ঠানের বিশেষ ভাবে পরিচালনা করেন পুনর্বাসন কমিটির সম্পাদক সুভাষ মহাজন ও সালানপুর ব্লক তৃণমূলের সহ-সভাপতি সাগর কুন্ডু এবং এই অনুষ্ঠানে বিশেষ ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দেন সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেস।


এই অনুষ্ঠানে বিধায়ক সহ উপস্থিত ছিলেন সালানপুর ব্লক তৃণমূলের সাধারণ সম্পাদক তথা পুনর্বাসন কমিটির সভাপতি ভোলা সিং (বিজয়),

পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার, সহসভাপতি বিদ্যুৎ মিশ্র, মিঠুন মন্ডল, জয়প্রকাস সিং সহ অনেকে।




Post a Comment

0 Comments