Scrooling

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

কিশোর সংঘের মানবিক কর্মসূচিতে খুশি বন্ডুল গ্রামের অসহায় মানুষজন



কিশোর সংঘের মানবিক কর্মসূচিতে খুশি বন্ডুল গ্রামের অসহায় মানুষজন


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : সমাজসেবামূলক কাজে বর্ধমান ১ নম্বর ব্লকে একটি পরিচিত নাম বড়শুল কিশোর সংঘ। ক্রীড়া ও সাংস্কৃতিক ক্ষেত্রেও পিছিয়ে নেই। ধারাবাহিক কর্মসূচি নিয়ে এগিয়ে চলে বড়শুল কিশোর সংঘ। বৃহস্পতিবারও বন্ডুল ১ নং গ্রাম পঞ্চায়েতের বন্ডুল বাজারে অসহায় ও দুঃস্থ পরিবারের ৫০ জন মানুষকে কম্বল, বিছানার চাদর, শাড়ি, মশারী, মাস্ক, স্যানিটাইজার ও মুদিখানার দ্রব্য ও কাঁচা সবজি তুলে দেওয়া হয়। 




এছাড়াও এদিন বন্ডুল গ্রামের ববি রুদ্র নামে বিশেষ চাহিদা সম্পন্ন একজন মহিলাকে বড়শুল কিশোর সংঘের পক্ষ থেকে হুইলচেয়ার তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বর্ধমান উত্তর বিধানসভা কেন্দ্রের বিধায়ক ও বর্ধমান উত্তর ক্লাব অ্যাসোসিয়েশনের সভাপতি নিশীথ কুমার মালিক, দেওয়ানদিঘী থানার সেকেন্ড অফিসার মুজিবর রহমান, কুড়মুন পুলিশ ফাঁড়ির অফিসার সনাতন চ্যাটার্জি, বন্ডুল ১ নং গ্রাম পঞ্চায়েতের প্রধান কৃষ্ণা পাল, বড়শুল কিশোর সংঘের সভাপতি অমিত সিংহ সহ ক্লাবের অন্যান্য পদাধিকারিকগন। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন বড়শুল কিশোর সংঘের সাধারণ সম্পাদক পার্থ ঘোষ।




অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে বর্ধমান উত্তরের বিধায়ক নিশীথ কুমার মালিক বলেন বড়শুল কিশোর সংঘ সারা বছর বিভিন্ন মানবিক কর্মসূচির মাধ্যমে সমাজের পাশে থাকে। সামাজিক দায়িত্ববোধ থেকে এই ক্লাব যেভাবে মানুষের পাশে থেকে কাজ করে আমার বিধানসভায় তা নজীরবিহীন।




বড়শুল কিশোর সংঘের সম্পাদক পার্থ ঘোষ জানান, প্রত্যেক বছর ক্লাবের প্রতিষ্ঠা দিবস উদযাপন উপলক্ষে আমরা ক্লাবের পক্ষ থেকে বিশেষ চাহিদা সম্পন্ন মানুষজনকে সাইকেল ও হুইলচেয়ার বিতরন করে থাকি। লকডাউন পরিস্থিতিতে চরম আর্থিক প্রতিকূলতার মধ্যেও আমরা একটি হুইলচেয়ার তুলে দিলাম। এতদিন প্রায় বাড়িতেই গৃহবন্দী থাকতো। অথচ এই ধরনের মানুষদেরও সমাজে আর পাঁচজনের মতো বেঁচে থাকার অধিকার আছে। বিশেষ চাহিদাসম্পন্ন মানুষদের চারপাশের প্রাকৃতিক সৌন্দর্য দেখারও অধিকার আছে। বড়শুল কিশোর সংঘ এই ভাবেই মানবিক, সামাজিক ও জনহিতকর কর্মসূচি ও উদ্যোগ নিয়ে মানুষের পাশে থাকতে চায়।