চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শহীদ শরদিন্দু কোনারের ২৪ তম স্মরণসভা


 

শহীদ শরদিন্দু কোনারের ২৪ তম স্মরণসভা


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : শহীদ শরদিন্দু কোনার-কে স্মরণ করলো শহর বর্ধমানের কাঁটাপুকুর এলাকার মানুষজন। শহীদ শরদিন্দু কোনার স্মৃতি রক্ষা কমিটি সোমবার ২৪ তম স্মরণ সভার আয়োজন করেছিল। পুষ্পার্ঘ্য নিবেদন ও স্মৃতিচারণার মাধ্যমে নিহত তৃণমূল কংগ্রেস নেতাকে স্মরণ করা হয়। উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক আব্দুর রব, শহীদ স্মৃতি কনার স্মৃতি রক্ষা কমিটির সভাপতি রঞ্জিত গুরুং, কাঁটাপুকুর উন্নয়ন কমিটির সম্পাদক বুদ্ধদেব সামন্ত, শিক্ষক তাপস কুমার পাল, সচিন সিং সহ সন্ধ্যারানী চক্রবর্তী, শরৎ চ্যাটার্জি ও অন্যা


এদিনের স্মরণ সভার প্রধান বক্তা হিসেবে পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক আবদুর রব বলেন, শরদিন্দু কোনার ছিলেন একজন প্রতিবাদী মানুষ। সিপিএমের অনাচার, অবিচারের বিরুদ্ধে সব সময় তিনি রুখে দাঁড়িয়েছেন। আর সেজন্যই ১৯৯৮ সালের ১২ জুলাই সিপিএমের হার্মাদ বাহিনীর হাতে তাঁকে খুন হতে হয়েছিল। তার আত্মার শান্তি কামনার সঙ্গে পরিবারের প্রতি সমবেদনা জানাই। শরদিন্দু কোনারের আদর্শকে পাথেয় করেই আমাদের এগিয়ে যেতে হবে।



এদিনের অনুষ্ঠানে শহীদ শরদিন্দু কোনারের স্মৃতিচারণা করেন বুদ্ধদেব সামন্ত, তাপস কুমার পাল, সন্ধ্যারানী চক্রবর্তী প্রমূখ। সকলেই তাঁর সামাজিক কাজে অগ্রণী ভূমিকার প্রশংসা করেন।