চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

জাতীয় প্রতিযোগিতায় প্রথম পুরষ্কার অর্জন করলো বাগড়ি পরিবার


 

জাতীয় প্রতিযোগিতায় প্রথম পুরষ্কার অর্জন করলো বাগড়ি পরিবার



কাজল মিত্র, আসানসোল : অল ইন্ডিয়া মারোয়ারি যুব মঞ্চ চলতি বছরের ২৭ মে জাতীয় পর্যায়ে করোনা সচেতনতার জন্য প্রচার চালিয়েছিল।প্রতিযোগিতাটি ৪ টি গ্রুপে সমাপ্ত হয়েছে গ্রুপ এ- একক ভিডিও গ্রুপ, গ্রুপ বি-পরিবার ভিডিও গ্রুপ, গ্রুপ সি স্লোগান টিকা দেওয়ার জন্য উপযুক্ত, গ্রুপ ডি স্লোগান করোনা যোদ্ধাকে উৎসর্গীকৃত। এই ধারাবাহিকতায়, কিছু দিন আগে প্রাদেশিক ফলাফল ঘোষণা করা হয়েছিল, যার গ্রুপ পশ্চিমবঙ্গে গ্রুপ বি -সিকিম প্রদেশ (পারিবারিক ভিডিও) আসানসোলের বিশিষ্ট সমাজসেবক, পশ্চিম বর্ধমান জেলা চেম্বারের সাধারণ সম্পাদক জগদীশ বাগড়ির পরিবারের সদস্যদের প্রথম পুরষ্কার ঘোষণা করা হয়।

আজ জাতীয় ফলাফলের ঘোষণায়, এমনকি জাতীয় পর্যায়েও প্রথম আসানসোলের বাগড়ি পরিবারকেই প্রথম ঘোষণা করা হয়েছে। এই প্রতিযোগিতায় সত্যজিৎ, শিখা, বৈভব, বৃদ্ধি, বিহান, নবনীত, পুষ্প এবং নবনিত বাগড়ি অংশ নিয়েছিলেন। গোটা ভারত স্তরের বি গ্রুপে ১৮৬০ টি পরিবার অংশ গ্রহণ করেছিল যার মধ্যে কেবল আসানসোলের বাগড়ি পরিবারকে প্রথম ঘোষণা করা হয়।




Post a Comment

0 Comments