চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

দিদিকে প্রধানমন্ত্রী করার লক্ষ্যে শতাধিক মহিলা তৃণমূলে


 

দিদিকে প্রধানমন্ত্রী করার লক্ষ্যে শতাধিক মহিলা তৃণমূলে


কাজল মিত্র, আসানসোল : বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে প্রধানমন্ত্রী করার লক্ষ্যে শতাধিক মহিলা তৃণমূল কংগ্রেসের পতাকা হাতে তুলে নিয়ে শপথ করলেন। পশ্চিম বর্ধমান জেলার আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনের ৮২ এবং ৮৩ নম্বর ওয়ার্ডের ঘটনা। সোমবার প্রায় ১৫০ জন মহিলা তৃণমূল কংগ্রেসের জেলা নেতা সৈয়দ ইকবালের নেতৃত্বে তৃণমূলে যোগদান করেন। আসানসোল শ্রীসঙ্ঘ ময়দানে মহিলারা তৃণমূল কংগ্রেসের জেলা সভানেত্রী আল্পনা ব্যানার্জি'র উপস্থিতিতে তৃণমূলের দলীয় পতাকা হাতে তুলে নেন।




 এদিন এই যোগদান অনুষ্ঠানে প্রাক্তন কাউন্সিলর সোনা গুপ্ত, সৈকত দে, মহঃ জাভেদ, ফাতিমা খাতুন, রুবিনা খাতুন প্রমুখ উপস্থিত ছিলেন। তৃণমূল কংগ্রেস নেতা সৈয়দ ইকবাল বলেন যেভাবে বাংলার জনগণ বিধানসভা নির্বাচনে তৃতীয়বারের মতো মমতা বন্দ্যোপাধ্যায় কে মুখ্যমন্ত্রী করেছেন। একইভাবে, ২০২৪ সালে বিজেপিকে ক্ষমতা থেকে উৎখাত করে দিদি প্রধানমন্ত্রী হবেন। আর এর জন্য সকলকে এখন থেকেই প্রস্তুতি নিতে হবে।




Post a Comment

0 Comments