Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

দিদিকে প্রধানমন্ত্রী করার লক্ষ্যে শতাধিক মহিলা তৃণমূলে


 

দিদিকে প্রধানমন্ত্রী করার লক্ষ্যে শতাধিক মহিলা তৃণমূলে


কাজল মিত্র, আসানসোল : বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে প্রধানমন্ত্রী করার লক্ষ্যে শতাধিক মহিলা তৃণমূল কংগ্রেসের পতাকা হাতে তুলে নিয়ে শপথ করলেন। পশ্চিম বর্ধমান জেলার আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনের ৮২ এবং ৮৩ নম্বর ওয়ার্ডের ঘটনা। সোমবার প্রায় ১৫০ জন মহিলা তৃণমূল কংগ্রেসের জেলা নেতা সৈয়দ ইকবালের নেতৃত্বে তৃণমূলে যোগদান করেন। আসানসোল শ্রীসঙ্ঘ ময়দানে মহিলারা তৃণমূল কংগ্রেসের জেলা সভানেত্রী আল্পনা ব্যানার্জি'র উপস্থিতিতে তৃণমূলের দলীয় পতাকা হাতে তুলে নেন।




 এদিন এই যোগদান অনুষ্ঠানে প্রাক্তন কাউন্সিলর সোনা গুপ্ত, সৈকত দে, মহঃ জাভেদ, ফাতিমা খাতুন, রুবিনা খাতুন প্রমুখ উপস্থিত ছিলেন। তৃণমূল কংগ্রেস নেতা সৈয়দ ইকবাল বলেন যেভাবে বাংলার জনগণ বিধানসভা নির্বাচনে তৃতীয়বারের মতো মমতা বন্দ্যোপাধ্যায় কে মুখ্যমন্ত্রী করেছেন। একইভাবে, ২০২৪ সালে বিজেপিকে ক্ষমতা থেকে উৎখাত করে দিদি প্রধানমন্ত্রী হবেন। আর এর জন্য সকলকে এখন থেকেই প্রস্তুতি নিতে হবে।