Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালের প্রতিষ্ঠা দিবস


 

হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালের প্রতিষ্ঠা দিবস


সংবাদ প্রভাতী
ডিজিটাল ডেস্ক রিপোর্ট, ১৪ জুন, বর্ধমান :

আজ বর্ধমান হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটাল এর ৪৪তম প্রতিষ্ঠা দিবস। এই উপলক্ষে কলেজের সেমিনার হলে কোভিড বিধি মেনে একটি অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করেছিল। শুরুতেই ডাঃ সি এফ স্যামুয়েল হ্যানিম্যান এর প্রতিকৃতিতে মাল্যদান ও পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়।  এরপর হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালন কমিটির চেয়ারম্যান তথা বর্ধমানের নবনির্বাচিত বিধায়ক খোকন দাস কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন। উপস্থিত ছিলেন কলেজের প্রিন্সিপাল ডাঃ এ কে সামন্ত, ভাইস প্রিন্সিপাল ডাঃ ললিত বরণ চক্রবর্তী, ডেপুটি সুপার ডাঃ অশোক কুমার ভট্টাচার্য সহ অন্যান্য চিকিৎসক, শিক্ষক, শিক্ষাকর্মী, স্বাস্থ্যকর্মী ও ছাত্র-ছাত্রীরা। 


                        ভিডিও দেখতে ক্লিক করুন

এদিনের অনুষ্ঠানে বর্ধমান দক্ষিণের নবনির্বাচিত বিধায়ক খোকন দাস কে কলেজ ও হাসপাতালের পক্ষ থেকে সম্বর্ধনা দেওয়া হয়।

বিধায়ক খোকন দাস বক্তব্য রাখতে গিয়ে বলেন, শীঘ্রই তাঁর বিধায়ক তহবিলের টাকায় হাসপাতালের জন্য একটি অ্যাম্বুলেন্স দেবেন। কলেজের বাউন্ডারি ওয়াল নির্মাণেও অর্থ সহায়তা করবেন। এছাড়া বর্ধমান হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালের সামগ্রিক উন্নয়নে তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলবেন বলেও জানান।