চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালের প্রতিষ্ঠা দিবস


 

হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালের প্রতিষ্ঠা দিবস


সংবাদ প্রভাতী
ডিজিটাল ডেস্ক রিপোর্ট, ১৪ জুন, বর্ধমান :

আজ বর্ধমান হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটাল এর ৪৪তম প্রতিষ্ঠা দিবস। এই উপলক্ষে কলেজের সেমিনার হলে কোভিড বিধি মেনে একটি অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করেছিল। শুরুতেই ডাঃ সি এফ স্যামুয়েল হ্যানিম্যান এর প্রতিকৃতিতে মাল্যদান ও পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়।  এরপর হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালন কমিটির চেয়ারম্যান তথা বর্ধমানের নবনির্বাচিত বিধায়ক খোকন দাস কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন। উপস্থিত ছিলেন কলেজের প্রিন্সিপাল ডাঃ এ কে সামন্ত, ভাইস প্রিন্সিপাল ডাঃ ললিত বরণ চক্রবর্তী, ডেপুটি সুপার ডাঃ অশোক কুমার ভট্টাচার্য সহ অন্যান্য চিকিৎসক, শিক্ষক, শিক্ষাকর্মী, স্বাস্থ্যকর্মী ও ছাত্র-ছাত্রীরা। 


                        ভিডিও দেখতে ক্লিক করুন

এদিনের অনুষ্ঠানে বর্ধমান দক্ষিণের নবনির্বাচিত বিধায়ক খোকন দাস কে কলেজ ও হাসপাতালের পক্ষ থেকে সম্বর্ধনা দেওয়া হয়।

বিধায়ক খোকন দাস বক্তব্য রাখতে গিয়ে বলেন, শীঘ্রই তাঁর বিধায়ক তহবিলের টাকায় হাসপাতালের জন্য একটি অ্যাম্বুলেন্স দেবেন। কলেজের বাউন্ডারি ওয়াল নির্মাণেও অর্থ সহায়তা করবেন। এছাড়া বর্ধমান হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালের সামগ্রিক উন্নয়নে তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলবেন বলেও জানান।




Post a Comment

0 Comments