চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

কোভিড জয় করে ফিরেই সেবার অঙ্গনে বিধায়ক


 

কোভিড জয় করে ফিরেই সেবার অঙ্গনে বিধায়ক



সেখ সামসুদ্দিন, মেমারি : কমিউনিটি কিচেন চালু হলো মেমারিতে। মেমারি বিধানসভার বিধায়ক মধুসূদন ভট্টাচার্যের উদ্যোগে বিধায়ক অফিস সংলগ্ন স্থানে এই কমিউনিটি কিচেন আজ থেকে শুরু হয়েছে।। কোভিড জয় করে আজই প্রথম দূরত্ব বিধি মেনে জনসমক্ষে এলেন মেমারির বিধায়ক মধুসূদন ভট্টাচার্য। ফিতে কেটে বুধবার এই কমিউনিটি কিচেনের উদ্বোধন করেন বিধায়ক মধুসূদন বাবু। আজকের মেনুতে ছিল ভাত, ডাল, আলু পটলের তরকারি ও মাছভাজা। শুরুতে বিধায়ক নিজে হাতে খাবার বিতরণ করেন।




 উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক সুপ্রিয় সামন্ত, ফাত্তার কয়াল, স্বপন ঘোষাল সহ মেমারি ১ পঞ্চায়ত সমিতির সভাপতি বসন্ত রুইদাস, সহ সভাপতি সেখ মোয়াজ্জেম, তৃণমূল কংগ্রেসের ব্লক সহ সভাপতি মহঃ সাজাহান, সন্দীপ পরামানিক, তৃণমূল মাধ‍‍্যমিক শিক্ষক সংগঠনের সভাপতি কৌশিক মল্লিক, কলানবগ্রাম চক্রের প্রাথমিক শিক্ষক সংগঠনের সভাপতি মহঃ জাহাঙ্গীর, মেমারি শহর সহসভাপতি আশিষ ঘোষদস্তিদার, বিভিন্ন শাখা সংগঠনের সভাপতি, জনপ্রতিনিধি এবং তৃণমূল কংগ্রেসের দলীয় কর্মীরা। এদিন দেড় শতাধিক মানুষ দুপুরের আহার করেন। বিধায়ক ঘোষণা করেন এলাকার সমস্ত অঞ্চলে একটি করে রক্তদান শিবির করা হবে। ১৭ জুন গন্তার ১, ২৫ জুন নিমো ১, ২৯ জুন গোপগন্তার ২, ৩ জুলাই আমাদপুর, ৭ জুলাই নিমো ২, ৯ জুলাই দেবীপুর, ১৪ জুলাই দুর্গাপুর, ১৬ জুলাই দলুইবাজার ১ অঞ্চলে বিধায়কের উদ‍্যোগে রক্তদান শিবির করা হবে বলে জানানো হয়।




Post a Comment

0 Comments