Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির রক্তদান শিবির


 

পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির রক্তদান শিবির


কাজল মিত্র, রূপনারায়ণপুর : রক্ত দিলেন প্রাথমিক শিক্ষকরা। পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে রূপনারায়ানপুরে এক বেসরকারি ভবনে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়। শনিবার আয়োজিত এই শিবিরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির রাজ্য সভাপতি অশোক রুদ্র, পশ্চিম বর্ধমান জেলা সভাপতি হিমাদ্রি শেখর পাত্র, সালানপুর ব্লকের কর্মাধ্যক্ষ মহম্মদ আরমান, সালানপুর ব্লক তৃণমূলের সাধারণ সম্পাদক ভোলা সিং, চিত্তরঞ্জন সার্কেল সভাপতি বিপ্লব মন্ডল সহ অনেকে। এদিন প্রদীপ উজ্জ্বলনের মধ্যে দিয়ে হয় রক্তদান শিবিরের আনুষ্ঠানিক সূচনা হয় । পরে জেলা হাসপাতালের চিকিৎসক ডাঃ সঞ্জিত চ্যাটার্জি'র তত্ত্বাবধানে প্রায় ২৭ জন রক্তদাতা এই শিবিরে রক্ত দান করেন। সকল রক্তদাতার হাতে শংসাপত্র তুলে দিয়ে সম্মানিত করা হয়। তাছাড়া সকলকে পুষ্টিকর খাবারও দেওয়া হয়েছিল। 




পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির রাজ্য সভাপতি অশোক রুদ্র বলেন, রক্তদান করা অত্যন্ত প্রশংসনীয় কাজ তাছাড়া করোনা মহামারীর কারনে আমাদের ব্লাড ব্যাঙ্কে রক্ত শূন্যতা বেড়েছে। তাই আমাদের শিক্ষক সংগঠনের পক্ষ থেকে প্রতিটি জায়গায় এই রক্তদান শিবির করা হচ্ছে।