চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির রক্তদান শিবির


 

পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির রক্তদান শিবির


কাজল মিত্র, রূপনারায়ণপুর : রক্ত দিলেন প্রাথমিক শিক্ষকরা। পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে রূপনারায়ানপুরে এক বেসরকারি ভবনে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়। শনিবার আয়োজিত এই শিবিরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির রাজ্য সভাপতি অশোক রুদ্র, পশ্চিম বর্ধমান জেলা সভাপতি হিমাদ্রি শেখর পাত্র, সালানপুর ব্লকের কর্মাধ্যক্ষ মহম্মদ আরমান, সালানপুর ব্লক তৃণমূলের সাধারণ সম্পাদক ভোলা সিং, চিত্তরঞ্জন সার্কেল সভাপতি বিপ্লব মন্ডল সহ অনেকে। এদিন প্রদীপ উজ্জ্বলনের মধ্যে দিয়ে হয় রক্তদান শিবিরের আনুষ্ঠানিক সূচনা হয় । পরে জেলা হাসপাতালের চিকিৎসক ডাঃ সঞ্জিত চ্যাটার্জি'র তত্ত্বাবধানে প্রায় ২৭ জন রক্তদাতা এই শিবিরে রক্ত দান করেন। সকল রক্তদাতার হাতে শংসাপত্র তুলে দিয়ে সম্মানিত করা হয়। তাছাড়া সকলকে পুষ্টিকর খাবারও দেওয়া হয়েছিল। 




পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির রাজ্য সভাপতি অশোক রুদ্র বলেন, রক্তদান করা অত্যন্ত প্রশংসনীয় কাজ তাছাড়া করোনা মহামারীর কারনে আমাদের ব্লাড ব্যাঙ্কে রক্ত শূন্যতা বেড়েছে। তাই আমাদের শিক্ষক সংগঠনের পক্ষ থেকে প্রতিটি জায়গায় এই রক্তদান শিবির করা হচ্ছে।






Post a Comment

0 Comments