চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

বজ্রাঘাতে মৃতদের পরিবারকে দু'লক্ষ টাকা করে আর্থিক সহায়তা


 

বজ্রাঘাতে মৃতদের পরিবারকে দু'লক্ষ টাকা করে আর্থিক সহায়তা


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমান জেলার জামালপুরে বজ্রাঘাতে ৪ জনের মৃত্যু হয়েছে। রবিবার মৃতদের প্রতিটি পরিবারের হাতে ২ লক্ষ টাকার চেক প্রদান করেন রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ। উপস্থিত ছিলেন জেলা শাসক প্রিয়াঙ্কা সিংলা, পুলিশ সুপার কামনাশীষ সেন, অতিরিক্ত জেলা শাসক (সাধারণ) অনির্বাণ কোলে, বিধায়ক অলক কুমার মাঝি, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ বাগবুল ইসলাম, মেন্টর উজ্জ্বল প্রামানিক, জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান সহ অন্যান্যরা।

  উল্লেখ্য শনিবার পাড়াতল ১ নং অঞ্চলের মহিন্দর গ্রামের আদির মালিক (৪৩), জোতশ্রীরাম গ্রামের শম্ভু চরণ দাস (৫৬), জামালপুর ২ নং অঞ্চলের অরূপ বাগ (৪১) এবং জারগ্রাম অঞ্চলের গুড়েঘর গ্রামের রঞ্জিত গোয়ালা বাজ পড়ে মারা যান। আজ রাজ্য সরকারের পক্ষ থেকে প্রতিটি পরিবারের হাতে ক্ষতিপূরণ হিসেবে ২ লক্ষ টাকা করে আর্থিক সহায়তা তুলে দেওয়া হয়।

জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেকোনো দুর্ঘটনায় মৃত্যুতে সাথে সাথে ক্ষতিপূরণের ব্যবস্থা করেছেন। কোনো চাষী মারা গেলেও ক্ষতিপূরণ চালু করেছেন। গতকাল জামালপুরের যে চারজন মানুষ বাজ পড়ে মারা গেছেন তাদের আজই ক্ষতিপূরণের চেক প্রত্যেককে ২ লক্ষ টাকা করে তুলে দিলেন রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ।বিধায়ক অলক মাঝিও উপস্থিত ছিলেন। তার সঙ্গে তিনি আরও জানান, যে চারজন মারা গেলেন তাদের পরিবারের পাশে পঞ্চায়েত সমিতি তথা ব্লক প্রশাসন থাকবে।