চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

সড়ক দুর্ঘটনায় বরাত জোরে রক্ষা পেল দোতলা বাড়ি, ঘটনাস্থলে খালাসির মৃত্যু


 

সড়ক দুর্ঘটনায় বরাত জোরে রক্ষা পেল দোতলা বাড়ি, ঘটনাস্থলে খালাসির মৃত্যু


কাজল মিত্র, সালানপুর : সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল লরির খালাসির। তবে ভয়াবহ এই ঘটনায় বরাত জোরে রক্ষা পেল রাস্তার ধারের একটি বাড়ি। সালানপুর থানার কালিতলা মোড় সংলগ্ন আসানসোল চিত্তরঞ্জন রোডের ঘটনা। মঙ্গলবার রাতে ১৮ চাকার একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তাচ্যুত হয়। লরির কন্টেনার বডি থেকে চালক-খালাসির কেবিন রুম বিচ্ছিন্ন হয়ে যায়। যার জেরেই বিপত্তি। লরির কন্টেনার বডি একটি দোতলা বাড়ির সামনে হুমড়ি খেয়ে পড়ে।




 অল্পের জন্য রক্ষা পায় বাড়িটি। তা নাহলে বাড়ির মানুষজনেরও জীবন সংশয়ের সম্ভাবনা ছিল। তবে এই দুর্ঘটনায় ঘটনাস্থলেই খালাসির মৃত্যু হয়েছে। চালক বেপাত্তা। সালানপুর থানার পুলিশ এসে খালাসির মৃত দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠায়। লরিটি ঝাড়খণ্ড থেকে আসছিলো বলে পুলিশ জানা গেছে।




Post a Comment

0 Comments