চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

ধর্মরাজের নতুন মন্দিরে দেবতার পুনঃপ্রতিষ্ঠা


 

ধর্মরাজের নতুন মন্দিরে দেবতার পুনঃপ্রতিষ্ঠা 


 সংবাদ প্রভাতী ডিজিটাল ডেস্ক : সংস্কারের পর জাঁকজমকপূর্ণ ভাবে ধর্মরাজের নতুন মন্দিরে দেবতাকে পুনঃপ্রতিষ্ঠা করা হল। আর এই অনুষ্ঠান ঘিরে সোমবার মেতে উঠলেন আউশগ্রামের আলিগ্রামের বাসিন্দারা। এদিন সকালের দিকে বেশ কয়েকজন পুরোহিত মিলে মন্দিরে হোম যজ্ঞ শুরু করেন। তারপর মন্দিরের বারোমাসের পুরোহিতের বাড়ি থেকে ধর্মরাজের বিগ্রহটিকে এনে নব নির্মিত মন্দিরে প্রতিষ্ঠা করা হয়। মন্দিরে আরও দুটি ঘরে আলাদা আলাদা ভাবে রাধামাধব ও শিবলিঙ্গকে প্রতিষ্ঠা করা হয়। 


অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এলাকার সমাজসেবী শেখ সালেখ রহমান, অরূপ সরকার ও প্রশান্ত গোস্বামী। জানা গিয়েছে, বছর খানেক ধরে মন্দির নির্মাণের কাজ চলছিলো। সেজন্য পুরোহিতের বাড়িতেই রাখা হয়েছিল ধর্মরাজের বিগ্রহটি। প্রায় ৪৫ লক্ষ টাকা ব্যয়ে তৈরি নব নির্মিত মন্দিরে এদিন নিয়ম মেনে পুনরায় বিগ্রহটিকে প্রতিষ্ঠা করা হল। এতে খুশি সকল গ্রামবাসী।




Post a Comment

0 Comments