Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

ধর্মরাজের নতুন মন্দিরে দেবতার পুনঃপ্রতিষ্ঠা


 

ধর্মরাজের নতুন মন্দিরে দেবতার পুনঃপ্রতিষ্ঠা 


 সংবাদ প্রভাতী ডিজিটাল ডেস্ক : সংস্কারের পর জাঁকজমকপূর্ণ ভাবে ধর্মরাজের নতুন মন্দিরে দেবতাকে পুনঃপ্রতিষ্ঠা করা হল। আর এই অনুষ্ঠান ঘিরে সোমবার মেতে উঠলেন আউশগ্রামের আলিগ্রামের বাসিন্দারা। এদিন সকালের দিকে বেশ কয়েকজন পুরোহিত মিলে মন্দিরে হোম যজ্ঞ শুরু করেন। তারপর মন্দিরের বারোমাসের পুরোহিতের বাড়ি থেকে ধর্মরাজের বিগ্রহটিকে এনে নব নির্মিত মন্দিরে প্রতিষ্ঠা করা হয়। মন্দিরে আরও দুটি ঘরে আলাদা আলাদা ভাবে রাধামাধব ও শিবলিঙ্গকে প্রতিষ্ঠা করা হয়। 


অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এলাকার সমাজসেবী শেখ সালেখ রহমান, অরূপ সরকার ও প্রশান্ত গোস্বামী। জানা গিয়েছে, বছর খানেক ধরে মন্দির নির্মাণের কাজ চলছিলো। সেজন্য পুরোহিতের বাড়িতেই রাখা হয়েছিল ধর্মরাজের বিগ্রহটি। প্রায় ৪৫ লক্ষ টাকা ব্যয়ে তৈরি নব নির্মিত মন্দিরে এদিন নিয়ম মেনে পুনরায় বিগ্রহটিকে প্রতিষ্ঠা করা হল। এতে খুশি সকল গ্রামবাসী।